image

আজ, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ইং

রপ্তানিতে গতি আনতে সহযোগিতার আশ্বাস

চট্টগ্রাম বন্ড কমিশনারের সাথে সিজিএজি নেতাদের সৌজন্য সাক্ষাৎ

প্রেস বিজ্ঞপ্তি    |    ২১:৩০, মার্চ ২১, ২০২১

image

দেশের রপ্তানি বাণিজ্য গতিশীল করতে প্রচ্ছন্ন প্রচ্ছন্ন রপ্তানিকারক প্রতিষ্টানগুলোকে সহযোগিতার আশ্বাস দিয়েছেন চট্টগ্রাম বন্ড কমিশনারেটের কমিশনার একেএম মাহবুবুর রহমান। সৎ ব্যবসায়ীদের ভয়ের কোন কারণ নেই উল্লেখ করে তিনি বলেছেন, অনিয়মের সাথে জড়িতদের ছাড় দেওয়া হবে না।

রবিবার (২১ মার্চ) বিকালে চট্টগ্রাম গার্মেন্টস এক্সেসরিজ গ্রুপের সভাপতি ও বিজিপিএমইএ পরিচালক জসিম উদ্দীন চৌধুরীর নেতৃত্বে ব্যবসায়ী প্রতিনিধি দলের সাথে সৌজন্য সাক্ষাতকালে এসব কথা বলেন তিনি। 

চট্টগ্রাম বন্ড কমিশনারেটে যোগদানের পর থেকে বর্তমান কমিশনার রপ্তানি আয় বাড়াতে ব্যবসাবান্ধব ও ইতিবাচক সিদ্ধান্তের প্রশংসা করেন ব্যবসায়ী প্রতিনিধি দল। এছাড়া ব্যবসায়ীদের সুনাম ক্ষুণ্ণ করে অবৈধ ও জালিয়াতির সাথে জড়িতদের বিরুদ্ধে কঠোর অবস্থান নেওয়ায় আহ্বান জানান। এছাড়া সম্প্রতি একটি প্রতিষ্ঠানের বড় জালিয়াতির ঘটনা উদঘাটনের জন্য বিশেষ ধন্যবাদ জানান ব্যবসায়ী নেতারা। 

চট্টগ্রাম গার্মেন্টস এক্সেসরিজ গ্রুপের সাধারণ সম্পাদক ও বিজিপিএমইএ পরিচালক মোহাম্মদ বেলাল বলেন, এনবিআরের আদেশ অনুযায়ী প্রচ্ছন্ন রপ্তানিকারক প্রতিষ্ঠানগুলোকে সহজভাবে রপ্তানির সুযোগ দেওয়ার আহ্বান জানিয়েছি। কমিশনার ইতিবাচক সাড়া দিয়েছেন। দেশের রপ্তানি আয় গতিশীল করতে সার্বিক সযোগিতার আশ^াস দিয়েছেন। তিনি বলেছেন, নিয়ম কানুন মেনে যারা ব্যবসা করবে তাদের পাশে থাকবেন। তবে জাল-জালিয়াতির সাথে জড়িতদের ছাড় দেবেন না। এতে আমরাও একমত পোষণ করেছি।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৩:৫৪, মে ২৪, ২০২২

চিটাগাং সিটি লায়ন্স ক্লাবের নতুন কমিটি গঠিত


Los Angeles

০০:৫০, অক্টোবর ৬, ২০২১

চকবাজার মতি কমপ্লেক্সে নূর ফ্যাশন হাউজ শোরুম উদ্বোধন


image
image