image

আজ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

চবিতে হাল্ট প্রাইজ ইম্প্যাক্ট সামিট অনুষ্ঠিত 

চবি প্রতিনিধি    |    ২০:৩৬, এপ্রিল ১৪, ২০২১

image

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) 'হাল্ট প্রাইজ'র বিজনেস প্রতিযোগিতার ইম্প্যাক্ট সামিট অনুষ্ঠিত হয়েছে।  বাংলাদেশে এই প্রতিযোগিতার ২ টা ভেন্যুর মধ্যে প্রথমবারের মতো নির্বাচিত হয়েছিল চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়। 

২ দিনব্যাপী (৯-১০ এপ্রিল) অনুষ্ঠিত সামিটে পৃথিবীর বিভিন্ন দেশের ৪৫ টি টিম অংশগ্রহণ করে। এতে চ্যাম্পিয়ন হয় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের টিম সতেজ৷ ১ম রানারআপ হয় বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের টিম ইউডায়রি এবং ২য় রানারআপ হয় ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের টিম। 

চ্যাম্পিয়ন টিম ৬ সপ্তাহ গ্রোমিংয়ের পরে অংশ নেবে গ্লোবাল এক্সেলটর প্রোগ্রামে। 

প্রথম দিনের সেশনে বিভিন্ন সেশনে অংশ নেন হাল্ট প্রাইজের রিজিওনাল ডিরেক্টর হুমাম ডুয়েক, ইম্প্যাক্ট রয়সের কো-ফাউন্ডার শিতাব দেওয়ান আকাশ, এডোমো'র ফাউন্ডার জান্নাতুল তাজরিন। 

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার, মার্কেটিং বিভাগের চেয়ারম্যান ও ইম্প্যাক্ট সামিট উপদেষ্টা অধ্যাপক ড. মো. জাভেদ হোসাইন, গোল্ডেন ইস্পাত লিমিটেডের ডেপুটি ম্যানেজার মো. মোস্তাফিজুর রহমান এবং ক্লিও টেলিভিশনের ফাউন্ডার সাইয়েদ হোসাইন।  

সামিটের বিচারক হিসেবে ছিলেন, তাহমিদ হাসান, মো. জিয়া উদ্দিন, মাহরিন মেমন, ওয়ারেস হাবিব, ফাহমিদ ওয়াসেক আলী, আসিফ উদ্দিন, সুব্রত কুমার চক্রবর্তী, শারমিন সুলতানা এবং জামিল আকবর। 

সামিট নিয়ে ইম্প্যাক্ট সামিট লিড এবং হাল্ট প্রাইজের বিশ্ববিদ্যালয় ডিরেক্টর তৌফিক আহমদ উচ্ছ্বাস বলেন, চমৎকার ২ টা দিন কাটিয়েছে আমরা। বাংলাদেশে এবং আমাদের ক্যাম্পাসে এতো চমৎকার একটি আন্তর্জাতিক ইভেন্ট সম্পন্ন করতে পেরে ভালো লাগছে। যারা আমাদেরকে বিভিন্নভাবে সহযোগিতা করেছেন সবার প্রতি কৃতজ্ঞতা।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১২:৪১, মে ১৩, ২০২২

এক হাজার অটোরিক্সা ডাম্পিং করলো চট্টগ্রাম বিআরটিএ


image
image