image

আজ, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

এবার চট্টগ্রামে সুবিধা বঞ্চিত মানুষের জন্য পুলিশের ফ্রি ইফতার এন্ড সেহেরি শপ

নিজস্ব প্রতিবেদক    |    ২০:৫২, এপ্রিল ১৪, ২০২১

image

চট্টগ্রাম নগরীতে খেটে খাওয়া প্রান্তিক ও নিন্মবৃত্ত মানুষদের জন্য “ফ্রি ইফতার এন্ড সেহরি শপ“ নামে ব্যতিক্রমী সেবা চালু করেছে ডবলমুরিং থানা পুলিশ।

বুধবার (১৪ এপ্রিল) প্রথম রমজানের দিন বিকালে ডবলমুরিং থানা কর্তৃক আয়োজিত এ শপের উদ্বোধন করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) উপ-কমিশনার (পশ্চিম) আব্দুল ওয়ারীশ।

পবিত্র রমজান উপলক্ষে নিম্নআয়ের মানুষ ও হাসপাতালে থাকা রোগীদের স্বজনদের জন্য ব্যতিক্রমী এক দোকান চালু করেছে পুলিশ। দোকান হলেও এখানে ইফতার ও সেহরির জন্য কোনো টাকা লাগবে না। এই দোকানের নাম দেওয়া হয়েছে 'ফ্রি ইফতার এন্ড সেহরি শপ'। 

উদ্বোধনী অনুষ্ঠানে আব্দুল ওয়ারীশ বলেন, রমজানে মানুষদের সেবা করতে পারাটা বড় ইবাদত। খেটে খাওয়া নিন্ম আয়ের মানুষ এবং বৃহৎ এ হাসপাতালে আসা গরীব অসহায় রোগীর স্বজনদের জন্য এ উদ্যোগ সত্যিই প্রশসংসনীয়। সমাজের বৃত্তবান মানুষদের তিনি এ ধরনের মহতী উদ্যোগে এগিয়ে আসার আহবান জানান। 

ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন জানান, প্রাথমিকভাবে প্রতিদিন ৩০০ মানুষের জন্য ইফতার ও সেহরির ব্যবস্থা করা হচ্ছে। প্রয়োজনে এটা আরো বাড়ানো হবে। এই উদ্যোগে অর্থায়ন করছে ডবলমুরিং থানার কর্মকর্তারাই। তবে সমাজের যেকোন মানুষ চাইলে স্বেচ্ছায় এ কার্যক্রমে শরিক হতে পারবেন বলে তিনি জানান।

এসময় অতিরিক্ত উপ কমিশনার (পশ্চিম) পলাশ কান্তি নাথ, সহকারী কমিশনার শ্রীমা চাকমা, মা ও শিশু হাসপাতালের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ মো. মোরশেদ হোসেন, হাসপাতালের পরিচালক (প্রশাসন) ডা. নুরুল হক উপস্থিত ছিলেন।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১২:৪১, মে ১৩, ২০২২

এক হাজার অটোরিক্সা ডাম্পিং করলো চট্টগ্রাম বিআরটিএ


image
image