image

আজ, শনিবার, ৩১ জুলাই ২০২১ ইং

১২ বছরের শিশু ধর্ষণে সহায়তার অভিযোগে এক নারী গ্রেফতার

কক্সবাজার ব্যুরো    |    ১১:২২, জুন ১৪, ২০২১

image

পানির সাথে নেশাজাতীয় দ্রব্য পান করিয়ে ১২ বছরের শিশু ধর্ষণের সহায়তাকারী এক নারী গ্রেফতার র‌্যাব-১৫। ধৃত নারী রোকসানা চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডস্থ গর্জনতলী এলাকার বাসিন্দা। গত রবিবার রাত ৯ টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডস্থ গর্জনতলী এলাকায় গত ২ জুন পানির সাথে নেশাজাতীয় দ্রব্য পান করিয়ে ১২ বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনা ঘটে। উক্ত ঘটনা নিয়ে সর্বত্র নিন্দার ঝড় উঠে।
ধর্ষণের সাথে জড়িত অভিযুক্তদের গ্রেফতার করতে কক্সবাজার র‌্যাব-১৫ ঘটনার দিন থেকে অভিযান অব্যাহত রাখে। 

ঘটনার বিবরণে আরো জানা গেছে, গত ২ জুন ওই এলাকার রোকসানা আক্তার নামের এক নারী বিয়ের অনুষ্ঠানে যাওয়ার কথা বলে তারই প্রতিবেশী ১২ বছরের এক শিশুকে তার বাড়িতে নিয়ে আসে। বাড়িতে নিয়ে আসার পর উক্ত রোকসানা আক্তার ওই শিশুটিকে আদর যত্ন করে খাবার খেতে দেয় এবং পানিতে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে তাকে পানি পান করান। পানি পান করার পর শিশুটি অচেতন হয়ে পড়াতে তাকে পাশের রুমে নিয়ে শুইয়ে রাখে। এরপর উক্ত নারী ঘটনার প্রধান অভিযুক্ত ধর্ষক ইউনুসকে খবর দেয়। ইউনুস উক্ত বাড়িতে এসে রোকসানার সহায়তায় শিশুটিকে ধর্ষণ করে। ধর্ষণের একপর্যায়ে শিশুটি আবার অজ্ঞান হয়ে গেলে তারা শিশুটিকে তার নিজের বাড়িতে হস্তান্তর করেন। শিশুর পরিবার শিশুটির অজ্ঞান হওয়ার বিষয়ে জানতে চাইলে তারা সদোত্তর দিতে ব্যর্থ হন। এক পর্যায়ে পরিবারের লোকজন শিশুটিকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করালে কর্তব্যরত চিকিৎসক জানায় শিশুটি ধর্ষিত হয়েছে এবং তাকে যথাযত চিকিৎসা দেয়া হয়।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশনস্) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, র‌্যাব-১৫ উক্ত ঘটনা জানার পর থেকে উক্ত ঘটনার সত্যতা যাচাই পূর্বক অক্লান্ত অভিযান পরিচালনা করে গত ১৩ জুন রাত আনুমানিক ৯ টার দিকে সহযোগী অভিযুক্ত রোকসানা আক্তারকে গ্রেফতার করতে সক্ষম হয়।

আটককৃত রোকসানা আক্তারকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কক্সবাজারের চকরিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। এঘটনায় মামলার প্রক্রিয়া চলছে। পলাতক আসামী ধর্ষক ইফনুসকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানা র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী। 



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২১:০৮, জুলাই ২৮, ২০২১

আনোয়ারায় ছাত্রলীগ কর্মীর ওপর হামলার ঘটনায় মামলা


Los Angeles

১৭:০৭, জুলাই ২৮, ২০২১

ঝড়ের কবলে বঙ্গোপসাগরে নিঁখোজ ৫ মাঝিমাল্লা, উদ্ধার ১


Los Angeles

১৩:৪৩, জুলাই ২৮, ২০২১

কক্সবাজারে দুইদিনে পাহাড় ধ্বসে নিহত ১৪ : নিখোঁজ-৩


Los Angeles

১২:৪৭, জুলাই ২৮, ২০২১

বাঁশখালীতে রাতের আঁধারে ‘স’ মিল ও দোকান ঘর ভাংচুর, আটক ২


Los Angeles

১২:৩৮, জুলাই ২৮, ২০২১

সপ্তাহ গড়ালেও সীতাকুণ্ডে ছিনতাই মামলার আসামী লাপাত্তা


Los Angeles

২১:২২, জুলাই ২৭, ২০২১

লোহাগাড়ায় শিক্ষক পরিবারের ওপর হামলার ঘটনায় মামলা


Los Angeles

১৯:১৮, জুলাই ২৬, ২০২১

বাঁশখালীতে ইউএনও'র হস্তক্ষেপে বাল্যবিবাহ্ বন্ধ


image
image
image

আরও পড়ুন

Los Angeles

১৩:১৫, জুলাই ৩০, ২০২১

প্রধানমন্ত্রীর উপহার জলে স্থলে একাকার


Los Angeles

১২:৫১, জুলাই ৩০, ২০২১

বাঁশখালীতে নিখোঁজের তিনদিন পর ভেসে এলো যুবকের লাশ