image

রাঙ্গুনিয়ায় এস এ বয়েজ ক্লাব ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

image

চট্টগ্রাম রাঙ্গুনিয়া  উপজেলার দক্ষিণ রাজানগর  ইউনিয়নের সাদেকের পাড়া ও আফজলের পাড়া ডে-নাইট শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।রবিবার  রাত ১০টায় উপজেলার দক্ষিণ রাজানগর নূরানী মাদ্রাসা সংলগ্ন সবুজ চত্বর মাঠে অনুষ্ঠিত ফইনাল খেলায় বোগাবীল দুর্জয় ক্রিকেট একাদশকে হারিয়ে  চ্যাম্পিয়ন হয় ডেঞ্জার বয়েস  ক্রিকেট একাদশ । টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে ট্রপি এবং প্রাইজ মানি প্রদান করা হয়।

খেলার শুরুতে টসে জিতে ব্যাট করতে নেমে ডেঞ্জার বয়েস ক্রিকেট একাদশ ৮ ওভারে ১০২ রান করে জবাবে বোগাবীল দুর্জয় ক্রিকেট একাদশ সংগ্রহ করে ৯২  রান।

চট্টগ্রামের উত্তর রাঙ্গুনিয়া ডিগ্রি কলেজ পরিচালনা পরিষদের সদস্য এস. এম ইদ্রিসের সভাপতিত্বে ফাইনাল  খেলায় প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন তালুকদার। প্রধান মেহমান ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকৌশলী ইঞ্জিনিয়ার অলি আহমদ।

খেলার উদ্বোধন করেন দক্ষিণ রাজানগর ইউনিয়ন আ,লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাস্টার মো. মুছা। হায়দার আলী ও জহির জিকুর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ রাজানগর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন তালুকদার, চট্টগ্রাম জর্জ কোর্টের আইনজীবী এডভোকেট জামাল উদ্দিন চৌধুরী,দলিল লেখক ইলিয়াস কবির, শিক্ষক শান্তনু বিশ্বাস, ক্রীড়ানুরাগী ফজলুল ইসলাম সেলিম, প্রবাসী মো. সাইফুল ইসলাম, মো. সিরাজুল মোস্তফা, মেম্বার আবদুল করিম প্রমুখ।