image

এবিএম মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের উদ্যোগে মোহরায় ইফতার বিতরণ

image

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও প্রয়াত আওয়ামীলীগ নেতা এবিএম মহিউদ্দিন চৌধুরীর ফাউন্ডেশনের উদ্যোগে হেলাল আকবর চৌধুরী বাবরের তত্ত্বাবধানে মনছুর আলম (পাপ্পী)’র পরিচালনায় ৫ হাজার অসহায় হতদরিদ্র মানুষের মাঝে ইফতারি বিতরণ করা হয়েছে।

বুধবার ( ২৮ এপ্রিল) চট্টগ্রাম নগরীর ৫নং মোহরা ওয়ার্ডের কালুরঘাট রেল সেতুর পশ্চিম পাড়ে কালুরঘাট পুলিশ ফাঁড়ির সামনে বিকাল ৫টার দিকে এ ইফতারি বিতরণ করা হয়।

অসহায় হতদরিদ্র মানুষের মাঝে ইফতারি বিতরণকালে সাবেক কেন্দ্রীয় যুবলীগের উপ অর্থ সম্পাদক হেলাল আকবর চৌধুরী বাবর বলেন, আজকে সময় এসেছে হতদরিদ্র মানুষের সেবায় সবাই এগিয়ে আসার। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে অসহায় মানুষের পাশে আমি আজ দাঁড়িয়েছি, ইনশাআল্লাহ পুরো রমজান মাসে আমি অসহায় মানুষের পাশে থাকবো। আল্লাহর রহমতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে আদর্শিত হয়ে আমার নেতা মরহুম এবিএম মহিউদ্দিন চৌধুরীর দোয়ায় আমি সাধারণ মানুষের জন্য কাজ করে যাবো।

ইফতারি ও সেহেরি বিতরণে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম নাগরিক ফোরামের মহাসচিব সাংবাদিক মো.কামাল উদ্দিন ও দক্ষিণ জেলা আওয়ামীলীগ নেতা রেজাউল করিম(রাজা), Bangladesh Zhengwei Technique co. Ltd.এর মার্কেট রিপ্রেজেন্টেটিভ চীন হতে আগত Ping Can, মোঃ দিদারুল আলম, জাহাঙ্গীর আলম পারভেজ, মোঃ আলম ববি, এম এ জব্বার আলম, মিজান, তানিম, আবসার খান, জনি, টিপু, মুন্না, আনোয়ার পলাশ, সেকান্দর নাঈম, মামুন, ছারোয়ার, দুলন বড়ুয়া, রিদোয়ান, ইমরান, শওকত, আমির খসরু, খোকন, মনজু জসিম।

উল্লেখ্য,পুরো মাসব্যাপি ধারাবাহিক ভাবে ৪১টি ওয়ার্ডে এবিএম মহিউদ্দিন চৌধুরীর ফাউন্ডেশনের মাধ্যমে ইফতারি ও সেহেরি বিতরণ করা হবে। ইফতারি ও সেহেরি বিতরণ এ-র পাশাপাশি মাস্কও বিতরণ করা হয়।