image

বোয়ালখালী পৌর এলাকায় খাদ্য সামগ্রী দিল আওয়ামীলীগ নেতা রেজাউল করিম বাবুল

image

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি আলহাজ্ব  রেজাউল করিম বাবুল বলেন, একদিকে করোনা অন্য দিকে পবিত্র মাহে রমজান মাস। করোনায় সরকার ঘোষিত লকডাউনে সাধারণ মানুষ বেকার হয়ে পড়েছে। আবার মাহে রমজান সিয়াম, সাধনার মাস। এই মাসে দান, সদকা করা পূণ্যের কাজ। সবমিলিয়ে এখনই সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর উপযুক্ত সময়। দুস্থ, অসহায় ও সাধারণ খেটে খাওয়া সাধারণ মানুষ যাতে খাদ্যাভাবে কষ্ট না পায় সেজন্য সবাইকে স্ব স্ব অবস্থান থেকে এগিয়ে আসতে হবে।

৩ মে (সোমবার) ব্যক্তিগত উদ্যোগে ধারাবাহিকভাবে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসুচির অংশ হিসেবে পৌরএলাকায় ওয়ার্ডভিক্তিক খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 

প্রতি ওয়ার্ডে একশত প্যাকেট করে পৌরসভার ৯টি ওয়ার্ডে ৯শত প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করেন আলহাজ¦ রেজাউল করিম বাবুল। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান শাহীন, বিভুপদ ঘোষ, উপজেলা আওয়ামী যুবলীগের সহসভাপতি, সাংবাদিক এম.ইউছুপ রেজা, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মোহাম্মদ নাছের, মোহাম্মদ রফিক, বঙ্গবন্ধু সমাজ কল্যাণ পরিষদ দক্ষিণ জেলা শাখার সাধারণ সম্পাদক এইচ.এম.আফতাব আলী খান, পৌরসভা যুবলীগ নেতা মো.দেলোয়ার হোসেন, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা শফিউল আলম, আনোয়ারুল আজিম, ওয়ার্ড যুবলীগ নেতা মোরশেদ আলম, আব্দুর রহিম, পৌরসভা ছাত্রলীগ নেতা মোহাম্মদ শাহেদ, আজাদ হোসেন মুহিদ, পৌরসভা বঙ্গবন্ধু সৈনিক লীগের সাধারণ সম্পাদক প্রভাস চক্রবর্তী, ছাত্রলীগ নেতা মোহাম্মদ রাফি প্রমুখ। 

শেষে তিনি চট্টগ্রাম-৮ আসনের সাংসদ ও দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ মোছলেম উদ্দিন আহমদের দীর্ঘায়ূ ও সুস্থতা কামনা করে দোয়া মোনাজাত করা হয়।