image

টেকনাফের সাংবাদিক আবদুল্লাহ মনিরের পিতা আবুল কালাম মেম্বারের মৃত্যুতে শোক

image

টেকনাফের  সাবেক মেম্বার আলহাজ্ব আবুল কালাম (প্রকাশ কালাম মেম্বার) (৭৮) আর নেই,  ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন। আজ ৪ জুন (জুমাবার) ভোর রাত ৩ টায় কক্সবাজার সদর হাসপাতালে আইসিওতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর কুলে ঢলে পড়েন। তিনি বৃহত্তর টেকনাফ সদরের সাবেক মেম্বার ও কিছুদিন ভারপ্রাপ্ত চেয়ারম্যান এর দায়িত্ব পালন করেছেন।সে পৌরসভার ৬ নং ওয়ার্ডের কাউন্সিলার, প্যানেল মেয়র -২ ও পৌর প্রেস ক্লাবের সভাপতি আবদুল্লাহ মনিরের পিতা। জুমার নামাজের পর পৌরসভা ঈদগাহ ময়দানে মরহুমের নামাজে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে চিরনিদ্রায় শায়িত করা হবে।

মৃত্যুকালে তিনি ২ স্ত্রী, ছেলে, মেয়ে নাতি নাতনিসহ আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

এদিকে সাবেক মেম্বার আবুল কালাম মেম্বারের ইন্তেকালে দেশ-বিদেশে অবস্থারত এলাকার পরিচিতজন, আত্মীয় স্বজন এবং বিশিষ্ট ব্যক্তিবর্গ, কর্মরত সাংবাদিক  ও সোশ্যাল মিডিয়াসহ নানাভাবে তাঁরা শোক প্রকাশ করে মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবার-বর্গের প্রতি গভীর সমবেদনা জানান।

তার ইন্তেকালে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মৃত্যুর খবর মুহুর্তে চতুর্দিকে ছড়িয়ে পড়লে প্রিয় এই সাবেক মেম্বারকে একনজর দেখে শেষ বিদায় জানাতে মরহুমের বাসভবনে ভক্তরা ভিড় করেন।