image

চট্টগ্রামে দৈনিক অধিকারে কর্মরত সাংবাদিকদের পরিচিতি সভা

image

মূলধারার জাতীয় গণমাধ্যম দৈনিক অধিকার পত্রিকায় চট্টগ্রামে কর্মরত সাংবাদিকদের এক পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৫জুন) চট্টগ্রাম নগরীর আগ্রাবাদে এ পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

চট্টগ্রামের ব্যুরো প্রধান আবু তাহেরের সভাপতিত্বে অনুষ্ঠিত এ আয়োজনে প্রধান অতিথি ছিলেন দৈনিক চট্টগ্রাম খবর পত্রিকার প্রকাশক ও সম্পাদক শেখ মোহাম্মদ আরিফ, বিশেষ অতিথি ছিলেন লায়ন মামুনুর রশিদ মামুন, লায়ন মোহাম্মদ সেলিম।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্যে ব্যুরো প্রধান চট্টগ্রামে পত্রিকার অবস্থান তুলে ধরে বিস্তারিত আলোকপাত করেন। নতুন ধারার রুচিশীল গণমাধ্যম হিসেবে অধিকার যে অনন্য অবস্থান তৈরি করেছে তা এর তৃণমূলে কর্মরত কর্মীদের আন্তরিকতা, সততা ও নিষ্ঠার ফল বলে তিনি দাবী করে সবার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

সভায় পত্রিকার সাপ্লিমেন্টারী, বিজ্ঞাপন, প্রচারণা ও সংবাদ পরিবেশনের ধারাসহ নানাবিধ বিষয়ে উপস্থিত গণমাধ্যমকর্মীরা গুরুত্বপূর্ণ মতামত ব্যক্ত করেন।

প্রধান অতিথির বক্তব্যে শেখ মোহাম্মদ আরিফ বলেন, ‘পত্রিকার জন্য সংবাদ ও বিজ্ঞাপন দুটোই জরুরী ও গুরুত্বপূর্ণ। পত্রিকার সাফল্য ও অগ্রযাত্রা নিশ্চিতে সবাইকে আন্তরিকতার সাথে কাজ করার আহবান জানান। তিনি পেশাগত দায়িত্ব পালনে দায়িত্বশীল ও সততা বজায় রাখার প্রতি গুরুত্বারোপ করেন।’

উক্ত সভায় প্রতিনিধিদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মিরসরাই প্রতিনিধি এম আনোয়ার হোসেন, সীতাকুন্ড প্রতিনিধি আব্দুল্লাহ আল কাইয়ূম, হাটহজারী প্রতিনিধি আবুল মুনসুর, রাউজান প্রতিনিধি আরফাত হোসেন, রাঙ্গুনিয়া প্রতিনিধি জাহেদুর রহমান সোহাগ, ফটিকছড়ি প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন, বোয়ালখালী প্রতিনিধি এসএম শাহেদ হোসেন ছোটন, পটিয়া ও কর্ণফুলী প্রতিনিধি শফিউল আজম, আনোয়ারা প্রতিনিধি জাহাঙ্গীর আলম, চন্দনাইশ প্রতিনিধি কামরুল ইসলাম মোস্তফা, লোহাগাড়া প্রতিনিধি এম হোসাইন মেহেদী, বাঁশখালী প্রতিনিধি শিব্বির রানা, ক্যামেরা পার্সন মোহাম্মদ রায়হান।

শেষে অতিথিবৃন্দ উপজেলা প্রতিনিধিদের পত্রিকার কার্ড হস্তান্তর করেন।