image

আজ, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

কাপ্তাইয়ে দীপংকর তালুকদার এমপি’র গণসংবর্ধণা

মাহফুজ আলম, কাপ্তাই (রাঙ্গামাটি) সংবাদদাতা    |    ২৩:২৭, জানুয়ারী ১৫, ২০১৯

image

দেশ ও জনগণের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই, সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী বর্তমান রাঙ্গামাটি ২৯৯ আসনের নির্বাচিত সাংসদ দীপংকর তালুকদার-এমপি বলেছেন পার্বত্য চট্টগ্রাম হবে উন্নয়ন ও সম্প্রীতির অন্যতম স্থান। পার্বত্য অঞ্চলে সরকারের ব্যাপক উন্নয়ন দেখে ঈর্ষান্বিত হয়ে পড়েছে একটি কুচক্র মহল। কিন্তু গণজোয়ারের কাছে এবার নির্বাচনে তাদের কোন কথার মুল্যায়ন না করে নৌকা মার্কা প্রতীকে ২৯৯ আসনে বিপুল ভোটে জয় করে নৌকা প্রতীকের প্রার্থীকে। অতীতে ওই কুচক্রী মহল আওয়ামীলীগের উন্নয়ন কর্মকান্ড সইতে না পেরে পার্বত্য অ লে খুন, গুম, চাঁদাবাজির মাধ্যমে পার্বত্য অ লের উন্নয়নকে বাধাগ্রস্থ বারবার করছে। জেএসএস পার্বত্য এলাকায় সেনবাহিনীর সুনাম নষ্ট করতে বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে, আ’লীগ দলীয় নেতাকর্মীদের বিভিন্ন উপজেলায় বন্দুকের নল ঠেকিয়ে পদত্যাগ করতে বাধ্য করছে।

তিনি আরো বলেন, সবুজ শ্যামল পাহাড়কে জঙ্গী সন্ত্রাসীদের হাত থেকে রক্ষা করতে অবৈধ অস্ত্র উদ্ধারের বিকল্প নেই। সন্ত্রাসীদের দমন করতে পারলে আগামীতে পার্বত্য চট্টগ্রাম হবে উন্নয়ন এবং শান্তির অন্যতম জায়গা। যারা সন্ত্রাসী কর্মকান্ডের মাধ্যমে শান্ত পার্বত্য অঞ্চলকে অশান্ত করার চেষ্টা করবে, সাধারণ জনগণকে সাথে নিয়ে এবার প্রতিহত করবে বাংলাদেশ আওয়ামীলীগ। 

তিনি ১৫ জানুয়ারী মঙ্গলবার দুপুর আড়াইটায় কাপ্তাই উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে উপজেলা আ’লীগ ও অঙ্গ সংগঠনের যৌথ আয়োজিত নির্বাচন পরবর্তী গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

দীপংকর তালুকদার আরো বলেছেন, একাদশ সংসদ নির্বাচনে জয় হয়েছে সাধারণ মানুষের। রাঙ্গামাটি-কাপ্তাইয়ের মানুষ রেকর্ড পরিমাণ ভোট দিয়ে নৌকাকে জয়ী করেছেন। কাপ্তাই উপজেলা আ’লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত সভায় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি জেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক মফিজুল হক, কাপ্তাই উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক থোয়াইচিংমং, ওয়া¹া ইউনিয়ন আ’লীগ সভাপতি চিরনজীত, কাপ্তাই ইউপি চেয়ারম্যান ও আ’লীগ নেতা প্রকৌশলী আবদুল লতিফ, চন্দ্রঘোনা ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান ও আ’লীগ নেতা আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী, আ’লীগ নেতা ধনা তনচংগ্যা, আ’লীগ নেতা মহিউদ্দিন পাটোয়ারী বাদল, যুবলীগ সভাপতি নাসির উদ্দিন, সাধারণ সম্পাদক তানভীর আহমেদ, ছাত্রলীগ সভাপতি নুর উদ্দিন সুমন, সাধারণ সম্পাদক এআর লিমন, এছাড়াও শ্রমিক লীগ, মহিলা লীগ, কৃষকলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। 



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২৩:৫৩, জুন ১৪, ২০২২

রোহিঙ্গা মাঝি আজিম হত্যাকান্ডের মাস্টারমাইন্ড আনাস গ্রেফতার


Los Angeles

২৩:১৯, জুন ১১, ২০২২

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবকের মরদেহ উদ্ধার


Los Angeles

১৩:৫২, মে ৩১, ২০২২

উখিয়ায় অপহৃত রোহিঙ্গা যুবক উদ্ধার


Los Angeles

২৩:৪৯, মে ২৯, ২০২২

উখিয়ায় তিন হাসপাতাল ক্লিনিকের কপাট হলো বন্ধ, প্রশাসন থাকবেনা আর অন্ধ


Los Angeles

০০:৪২, মে ১৫, ২০২২

উখিয়ায় জাল নোট তৈরির সরঞ্জামসহ রোহিঙ্গা গ্রেফতার


Los Angeles

১৫:৪৩, মে ১৪, ২০২২

ভারত থেকে পালিয়ে আসা ৬ রোহিঙ্গা আটক


Los Angeles

১৪:০৩, মে ১৪, ২০২২

রোহিঙ্গা ক্যাম্পে পন্য মজুদের অভিযোগ গ্রেফতার-২


Los Angeles

০০:৩৭, মে ১৪, ২০২২

ঘুমধুমে ৯০ হাজার ইয়াবাসহ আটক ২


image
image