image

আজ, সোমবার, ২৮ নভেম্বর ২০২২ ইং

নবীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে মিরসরাইয়ে ওলামা মাশায়েখ পরিষদের বিক্ষোভ সমাবেশ

মিরসরাই প্রতিনিধি    |    ২৩:৫৯, জুন ১৪, ২০২২

image

ভারতে হযরত মোহাম্মদ (সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে মিরসরাই উপজেলা ওলামা মাশায়েখ পরিষদ ও সর্বস্তরের তৌহিদী জনতার উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৪ জুন) সকাল ১০ টায় মিরসরাই উপজেলা সদরে বিক্ষোভ মিছিল মহাসড়ক প্রদক্ষিন করে মিরসরাই লতিফীয়া কামিল মাদ্রাসার সামনে এসে শেষ হয়। মিছিলোত্তর বিক্ষোভ সমাবেশ মিরসরাই উপজেলা ওলামা মাশায়েখ পরিষদের সভাপতি মাওলানা শহিদুল ইসলামের সভাপতিত্বে ও  মাওলানা মফিজ উল্ল্যাহ সিদ্দিকীর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মিরসরাই উপজেলা ওলামা মাশায়েখ পরিষদের উপদেষ্টা মাওলানা মকসুদ আহম্মদ। এসময় আরো বক্তব্য রাখেন ওলামা মাশায়েখ পরিষদের সহ-সভাপতি মাওলানা জমির উদ্দিন, সাধারণ সম্পাদক মাওলানা জাফর উল্ল্যাহ, সদস্য হাফেজ মাওলানা শোয়াইব, মুফতি মাওলানা ফখরুল ইসলাম, মাওলানা আরিফুল হক প্রমুখ। দোয়া মোনাজাতের মধ্যদিয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশের সমাপ্তি হয়। এসময় বিক্ষুদ্ধ জনতা ভারতের ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নূপুর শর্মা ও দিল্লি শাখার গণমাধ্যম প্রধান নবীন কুমার জিন্দালের কুশপুত্তলিকা পোড়ায়।

সমাবেশে বক্তারা বলেন, ইসলাম শান্তির ধর্ম। হযরত মোহাম্মদ (সাঃ) সম্পর্কে কটুক্তি বিশ্বের কোটি কোটি মুসলমানের ধর্মীয় অনুভূতিতে আঘাত হেনেছে। আমরা আশা করেছিলাম ভারত সরকার কটুক্তিকারীদের বিরুদ্ধে কঠোর শাস্তিমূলক ব্যবস্থা নিবে। কিন্তু ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিজেই একজন মুসলিম বিদ্বেষী। বিজেপি ক্ষমতায় এসে ইসলামবিরোধী একের পর এক পদক্ষেপ নিচ্ছে। মুসলমানদের মসজিদ, বাড়িঘর মাটির সাথে মিশিয়ে দিচ্ছে। সরকারী মদদে সে দেশের মুসলমানদের হত্যা এবং পদে পদে লাঞ্চিত করা হচ্ছে।

বক্তারা আরো বলেন, বাংলাদেশ মুসলিম দেশ। বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। আমরা চাই  হযরত মোহাম্মদ (সাঃ) কে নিয়ে কটুক্তি করায় জাতীয় সংসদে নিন্দা জ্ঞাপন করা হোক। এছাড়া ভারতের ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নূপুর শর্মা ও দিল্লি শাখার গণমাধ্যম প্রধান নবীন কুমার জিন্দালকে দ্রæত গ্রেফতার করা হোক।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২৩:৫৭, জুন ১৪, ২০২২

মিরসরাইয়ে ট্রাক চাপায় রিকশা নিহত ২, আহত ২ 


Los Angeles

২০:০৫, জুন ১৩, ২০২২

চন্দনাইশে ইয়াবা ও চোলাই মদসহ আটক ২


Los Angeles

২৩:৩৩, জুন ১১, ২০২২

ইয়াবা পাচারকালে চন্দনাইশে আটক ১


image
image