image

আজ, সোমবার, ২৮ নভেম্বর ২০২২ ইং

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৪ পরিবারের মাঝে চন্দনাইশ ইউএনও’র আর্থিক সহায়তা

চন্দনাইশ প্রতিনিধি    |    ১৬:২৮, জুন ১৪, ২০২২

image

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভার ৩নং ওয়ার্ডস্থ হাজারী বাড়ি সংলগ্ন দে পাড়া এলাকায় গত সোমবার (৬জুন) অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ  চার পরিবারকে আর্থিক সহায়তার চেক প্রদান করা হয়েছে। পৌরসভার পক্ষ থেকে আর্থিক এ সহায়তার অনুদানের চেক প্রদান করা হয়।

মঙ্গলবার (১৪)জুন সকালে নিজ কার্যালয়ে পরিবার প্রতি ৫ হাজার টাকা করে মোট ২০ হাজার টাকার অনুদানের চেক তুলে দেন দোহাজারী পৌরসভার প্রশাসক ও চন্দনাইশ উপজেলা নির্বাহী অফিসার নাছরীন আক্তার।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মহসিন, সহকারী প্রকৌশলী মো. নাঈম উদ্দিন, উপসহকারী প্রকৌশলী তিলকানন্দ চাকমা, হিসাব রক্ষক জাহাঙ্গীর আলম, লাইসেন্স পরিদর্শক বিধান বড়ুয়া, সহকারী কর আদায়কারী মিজানুর রহমান, কনজারভেন্সি ইন্সপেক্টর জমির উদ্দিন প্রমূখ।

উল্লেখ্য যে, গত সোমবার (৬ জুন) সন্ধ্যায় উপজেলার দোহাজারী পৌরসভার ৩নং ওয়ার্ডস্থ হাজারী বাড়ি সংলগ্ন দে পাড়া এলাকায় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগে মৃত গোপাল দত্তের ছেলে মাষ্টার অরুণ দত্ত, বরুণ দত্ত, কিরন দত্ত ও মেয়ে দীপ্তি রাণী দত্তের বসতঘর আগুনে পুড়ে ব্যাপক ক্ষতিগ্রস্থ হয়ে মানবেতর জীবনযাপন করছিলেন তাঁরা। খবর পেয়ে তাৎক্ষণিকভাবে রাতেই ঘটনাস্থলে ত্রাণ সামগ্রী (চাউল) পাঠান দোহাজারী পৌরসভার প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসার নাছরীন আক্তার। পরদিন মঙ্গলবার দুপুরে সরজমিনে ঘটনাস্থল পরিদর্শন করে ওই চারটি পরিবারকে পুনরায় সরকারী খাদ্য সহায়তা প্রদান করেন তিনি।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২৩:৫৭, জুন ১৪, ২০২২

মিরসরাইয়ে ট্রাক চাপায় রিকশা নিহত ২, আহত ২ 


Los Angeles

২০:০৫, জুন ১৩, ২০২২

চন্দনাইশে ইয়াবা ও চোলাই মদসহ আটক ২


Los Angeles

২৩:৩৩, জুন ১১, ২০২২

ইয়াবা পাচারকালে চন্দনাইশে আটক ১


image
image