image

আজ, শুক্রবার, ৩ এপ্রিল ২০২০ ইং

এসএ টিভিতে বিক্ষোভ অব্যাহত : এমডি অবরুদ্ধ

প্রতিবেদক    |    ০০:২৪, ডিসেম্বর ১১, ২০১৯

image

নিয়ম-নীতির তোয়াক্কা না করে ছাঁটাই করা সাংবাদিক ও কর্মচারীদের বহালের দাবিতে আবারও এসএটিভিতে তালা ঝুঁলিয়ে লাগাতার অবস্থান কর্মসূচি পালন করছে ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)। 

মঙ্গলবার (১০ ডিসেম্বর) সন্ধ্যার পর রাজধানীর গুলশানে এসএটিভির কার্যালয়ে তালা ঝুলিয়ে এ কর্মসূচি ঘোষণা দেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু জাফর সুর্য। বর্তমানে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক সালাহউদ্দিন আহমেদ সেখানে অবরুদ্ধ রয়েছেন।

এর আগে বিকাল সাড়ে ৩টা থেকে ডিইউজে নেতাদের সঙ্গে দফায়-দফায় বৈঠক হলেও কোনো দাবিই মানতে রাজি হননি সালাউদ্দিন আহমেদ। এরপর রাত ৮টার দিকে দাবি আদায় না হওয়া পর্যন্ত অবস্থান কর্মসূচি পালনের ঘোষণা আসে ডিইউজে থেকে। 

নিয়ম-নীতির তোয়াক্কা না করে এসএটিভির ব্রডকাস্ট ও প্রোগ্রাম বিভাগের ১০ কর্মীকে ছাঁটাই এবং ৮ সংবাদিককে শুধুমাত্র কারণ দর্শানো নোটিশের মাধ্যমে বরখাস্ত করা হয়। তাদের সবাইকে চাকরিতে বহাল না করায় পূর্ব ঘোষণা অনুযায়ী এসএটিভি কার্যালয়ে গত ৭ ডিসেম্বর সকাল ১১টার দিকে তালা ঝুলিয়ে অবস্থান কর্মসুচি পালন করেন ইউনিয়ন নেতারা। 

এ দিকে অফিসের উদ্ভুত পরিস্থিতির মধ্যেই মঙ্গলবার এসএটিভির সব পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী ও সাংবাদিকদের ডেকে নিয়ে এমডির বরাত দিয়ে অ্যাডমিন অ্যান্ড এইচ আর বিভাগের কর্মকর্তারা জানিয়ে দেন এসএটিভির এনসিএ বিভাগ (বার্তা বিভাগ) বন্ধ করে দেওয়া হবে। আর সার্বিক পরিস্থিতি শান্ত না হলে এসএটিভি বন্ধ করার কথাও বলেন তারা। 

এ সময় সাংবাদিক ও কর্মকর্তা-কর্মচারীরা ৮ বছর ধরে নানা সুযোগ-সুবিধা ও দাবি-দাওয়া তোলায় বেশ কিছুক্ষণ চলে হট্টগোল। একপর্যায়ে সবাই সম্মেলন কক্ষ ত্যাগ করেন। মুহুর্তের পুরো অফিসজুড়ে ছড়িয়ে পড়ে উত্তেজনা।

উল্লেখ্য, দীর্ঘদিন ধরে চলা বকেয়া বেতন এবং সম্প্রতি সাংবাদিক ও বিভিন্ন বিভাগের কর্মী ছাঁটাইয়ের ইস্যুতে উত্তপ্ত পরিস্থিতি চলছে এসএটিভিতে। 


চাকরিচ্যুতদের বহালের দাবি : এসএটিভিতে তালা

বিক্ষুদ্ধ কর্মীদের তালায় বন্ধ হলো এসএ টিভি : কঠোর কর্মসূচী আসছে

বাধার মুখে সাংবাদিক নেতারা : এসএটিভিতে বুধবার বৈঠক

মাস্তান বেষ্টিত হয়ে অফিস করলেন এসএটিভির হেড অব নিউজ

এসএ টিভির হেড অব নিউজ ফয়সালকে বের করে দিলো বিক্ষুব্ধ কর্মীরা


image
image

রিলেটেড নিউজ

Los Angeles

০১:৪৯, এপ্রিল ২, ২০২০

মুক্তি পেতে পারেন সাড়ে চার হাজার বন্দি


Los Angeles

১৩:১২, মার্চ ২৬, ২০২০

রাজধানীতে ঘরের বাইরে দেখলেই জিজ্ঞাসা !


Los Angeles

১৩:০৩, মার্চ ২৬, ২০২০

ব্রিফিং নিয়েও জগাখিচুড়িতে আইইডিসিআর


image
image
image

আরও পড়ুন

Los Angeles

২৩:৪৫, এপ্রিল ২, ২০২০

বোয়ালখালীতে আগুনে পুড়ল বসতঘর


Los Angeles

২৩:৩৮, এপ্রিল ২, ২০২০

কুতুবদিয়ায় সিএনজি ও নসিমন-করিমন চালকদের ইউএনওর ত্রাণ বিতরণ