image

আজ, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

আনোয়ারায় ইয়াবা নিয়ে ইউপি সদস্যসহ গ্রেপ্তার-২

আনোয়ারা সংবাদদাতা    |    ২১:৪৬, জুলাই ৩১, ২০২০

image

আনোয়ারার এক ইউপি সদস্যসহ ২ জন ইয়াবা ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে কোস্টগার্ড। শুক্রবার (৩১ জুলাই) বিকাল সাড়ে ৫ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার রায়পুর ইউনিয়নের ০৯ নং ওয়ার্ড পূর্বগহিরা হাড়িয়াপাড়া এলাকার ১ টি ঘরে ইয়াবা সেবন  করার সময় তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন স্থানীয় ৯ নং ওয়ার্ডের মৃত দুদু মিয়ার পুত্র ইউপি সদস্য মোঃ ইসমাইল (৪৫) ও একই এলাকার মৃত নুর ছাপার পুত্র মোঃ ছাবের(৪২)। পরে কোস্টগার্ড তাদের আনোয়ারা থানায় হস্তান্তর করেন।
কোস্টগার্ড সূত্রে জানাযায়, বাংলাদেশ কোস্টগার্ড চট্টগ্রাম বিসিজি স্টেশন সাংগুর কন্টিনজেন্ট কমান্ডার এম শাহ আলম এসসিপিও(এক্স) এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকাল সাড়ে ৫ টায় উপজেলার রায়পুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ড পূর্ব গহিরা হাড়িয়াপাড়া এলাকার ১ টি ঘরে ইয়াবা সেবন  করার সময় স্থানীয় ইউপি সদস্য মোঃ ইসমাইল (৪৫) ও একই এলাকার মোঃ ছাবেরকে গ্রেপ্তার করা হয়। পরে ওই ঘর  তল্লাশি করে ১ শ ৮৫ পিস ইয়াবা জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতদের আনোয়ারা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।
রায়পুর ইউনিয়নের চেয়ারম্যান জানে আলম জানান, মাদকের ব্যাপারে কোন ধরণের ছাড় দেয়া হবেনা। রাজনৈতিক নেতা কিংবা জনপ্রতিনিধি হলেও আমি কোন সুপারিশ করবনা।
আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদ জানান, কোস্টগার্ড সাঙ্গু স্টেশন ইয়াবাসহ ২ জন মাদক সেবনকারীকে থানায় হস্তান্তর করেছে। তাদের মধ্যে একজন স্থানীয় ইউপি সদস্যও রয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে। তাদের আদালতে প্রেরণ করা হবে। 



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২০:০৫, জুন ১৩, ২০২২

চন্দনাইশে ইয়াবা ও চোলাই মদসহ আটক ২


Los Angeles

২৩:৩৩, জুন ১১, ২০২২

ইয়াবা পাচারকালে চন্দনাইশে আটক ১


Los Angeles

২৩:১৯, জুন ১১, ২০২২

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবকের মরদেহ উদ্ধার


Los Angeles

২০:৪৮, জুন ৩, ২০২২

লোহাগাড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪


Los Angeles

২২:১৮, জুন ২, ২০২২

লোহাগাড়ায় ৫ ক্লিনিক ডায়াগনস্টিকে তালা


Los Angeles

১৭:৫১, জুন ১, ২০২২

লোহাগাড়ায় ট্রাকের ধাক্কায় যুবক নিহত


Los Angeles

২২:৩৭, মে ৩১, ২০২২

রাউজানে ইভটিজিংয়ের দায়ে গ্রেপ্তার ১


Los Angeles

২২:৩১, মে ৩১, ২০২২

দিন মাস পেরিয়ে গেলো বছর, তবু মিললো না স্বামীর খবর


image
image