image

আজ, সোমবার, ৩ অক্টোবর ২০২২ ইং

লোহাগাড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪

লোহাগাড়া প্রতিনিধি    |    ২০:৪৮, জুন ৩, ২০২২

image

চট্টগ্রামের লোহাগাড়ায় চট্টগ্রাম-কক্সবাজার মহসড়কে সড়ক দুর্ঘটনায় রাজশাহী জেলার বাসিন্দা মোঃ রাসুলী আসলাম(২৮) নামে একজন মারা গেছেন।

শুক্রবার বিকেলে ৪টার দিকে উপজেলার চুনতি খাঁন দিঘী এলাকায় একটি প্রাডো গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সাথে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে। এসময় গাড়িতে থাকা আরো ৪ জন গুরুতর আহত হন। আহতরা হলো, রাজশাহী মেডিকেল কলেজের ছাত্র ও ভারতের কাশমীরের নাগরিক ডা. মোঃ শোয়েব(২৮), কুমিল্লার মোঃ রাসেল(২৭), লিমন ও ফাহিম।  

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, চট্টগ্রামমুখী প্রাডো গাড়িটি চুনতি খানদিঘী এলাকায় পৌঁছলে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে গাছের সাথে ধাক্কা লাগে। ঘটনাস্থলে মোঃ রাসুলী আসলাম মারা যান। আহতদের উদ্ধার করে স্থানীয়রা লোহাগাড়া ডায়াবেটিক জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাদের চমেক হাসপাতালে প্রেরণ করা হয়। 

লোহাগাড়া ডায়াবেটিক জেনারেল হাসপাতালের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আরমান বাবু রোমেল জানিয়েছেন, হাসপাতালে আনার আগেই মোঃ রাসুলী আসলাম মারা যায়। বাকি চারজনের শরীরের বিভিন্ন অংশে গুরুতর জখম হয়েছে। 

গাড়িতে থাকা তাদের বন্ধুরা জানিয়েছেন, আহত শোয়েবের বাড়ি ভারতের কাশ্মীর প্রদেশে। তিনি রাজশাহী মেডিকেল কলেজে পড়ালেখা করেন। রাসেলের বাড়ি কুমিল্লা জেলায়। লিমনের বাড়ি রাজশাহীতে।

দোহাজারী হাইওয়ে থানার ওসি মাকছুদ আলম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুর্ঘটনায় পতিত গাড়ি ও লাশ উদ্ধার করে। এব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণের কথা জানান তিনি।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২০:০৫, জুন ১৩, ২০২২

চন্দনাইশে ইয়াবা ও চোলাই মদসহ আটক ২


Los Angeles

২৩:৩৩, জুন ১১, ২০২২

ইয়াবা পাচারকালে চন্দনাইশে আটক ১


Los Angeles

২৩:১৯, জুন ১১, ২০২২

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবকের মরদেহ উদ্ধার


Los Angeles

২০:৪৮, জুন ৩, ২০২২

লোহাগাড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪


Los Angeles

২২:১৮, জুন ২, ২০২২

লোহাগাড়ায় ৫ ক্লিনিক ডায়াগনস্টিকে তালা


Los Angeles

১৭:৫১, জুন ১, ২০২২

লোহাগাড়ায় ট্রাকের ধাক্কায় যুবক নিহত


Los Angeles

২২:৩৭, মে ৩১, ২০২২

রাউজানে ইভটিজিংয়ের দায়ে গ্রেপ্তার ১


Los Angeles

২২:৩১, মে ৩১, ২০২২

দিন মাস পেরিয়ে গেলো বছর, তবু মিললো না স্বামীর খবর


image
image