image

আজ, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

এনড্রয়েড মোবাইলের জন্য গৃহবধুর আত্মহত্যা

লামা (বান্দরবান) প্রতিনিধি    |    ২০:২৩, অক্টোবর ১৩, ২০২১

image

ছবি- প্রতীকী

বান্দরবানের লামা উপজেলায় এনড্রয়েড মোবাইল সেট ব্যবহার করতে নিষেধ করায় স্বামীর সাথে অভিমান করে নূরেন রিয়ান তাসফিয়া অপি (২০) নামের এক গৃহবধূ গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন।

ঘটনাটি ঘটেছে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের কুমারী এলাকার রাঙ্গারঝিরিতে। নূরেন রিয়ান তাসফিয়া অপি কুমারী রাঙ্গারঝিরি গ্রামের বাসিন্দা মো. মিরাজের স্ত্রী। এদিকে আতœহত্যার বিষয়টিকে একটি মহল ভিন্নখাতে প্রভাবিত করে মৃত গৃহবধূর স্বামী সহ শশুর পক্ষীয় লোকজনকে হয়রানি করার চেষ্টা করছে বলে অভিযোগ উঠেছে।  

স্থানীয় সূত্র জানায়, গত দেড় বছর আগে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের বড়ছনখোলা গ্রামের বাসিন্দা ও ইউনিয়ন পরিষদ সদস্য আবদুর রহিমের ছেলে মিরাজ উদ্দিনের সাথে নুরেন রিয়ান তাসফিয়া অপির পারিবারিক সম্মতিতে আনুষ্ঠানিকভাবে বিয়ে অনুষ্ঠিত হয়। বিয়ের পর তাদের সংসার সুখেই কাটছিল।এনড্রয়েড মোবাইল সেট ব্যবহারে অসংগতি দেখে গত সোমবার সকাল ৯টার দিকে গৃহবধূ নুরেন রিয়ান তাসফিয়া অপিকে এনড্রয়েড মোবাইল সেট ব্যবহার করতে নিষেধ করে কাজে চলে যান স্বামী মিরাজ উদ্দিন। এর কিছুক্ষণ পর সুযোগ বুঝে ঘরের দরজা বন্ধ করে সিলিং ফ্যানের সিটকিনিতে ওড়না প্যাাঁচিয়ে অভিমান করে গলায় ফাঁস দেন গহৃবধূ অপি। পরে স্বামীসহ ঘরের লোকজন ঘটনা আঁচ করতে পেরে দ্রæত ঘরের দরজা ভেঙ্গে অপিকে ঝুলন্ত অবস্থা থেকে উদ্ধার করে কাছাকাছি চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে দায়িত্বরত চিকিৎসক অপিকে মৃত ঘোষনা করেন। স্ত্রীর মৃত্যুর খবর শুনে অজ্ঞান হয়ে যান স্বামী মিরাজ উদ্দিন। পরে তাকেও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি দেন দায়িত্বরত চিকিৎসকরা। 

এদিকে আতœহত্যার খবর পেয়ে লাশের প্রাথমিক সূরতহাল শেষে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর মর্গে প্রেরণ করেন চকরিয়া থানা পুলিশ। 

স্থানীয় বাসিন্দা মো. ফোরকান, নেজাম উদ্দিন ও জান্নাতারা সহ অনেকে বলেন, ঘটনা বুঝতে পেরে মিরাজ উদ্দিনসহ আমরা দ্রæত দরজা ভেঙ্গে অপিকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন। 

ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদ সদস্য ও গৃহবধূর শশুর আবদুর রহিম বলেন, আমি মোটর সাইকেল যোগে নির্বাচনী কাজে উপজেলা সদরে যাচিছলাম।কিছুদূর যাওয়ার পর খবর পাই পুত্রবধূ অপি অভিমান করে আত্মহত্যা করেছেন।  

লামা থানা অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান,প্রাথমিক সুরত হালে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার আলামত পাওয়া গেছে।তবে এ নিয়ে কোন পক্ষের অভিযোগ নেই।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২০:০৫, জুন ১৩, ২০২২

চন্দনাইশে ইয়াবা ও চোলাই মদসহ আটক ২


Los Angeles

২৩:৩৩, জুন ১১, ২০২২

ইয়াবা পাচারকালে চন্দনাইশে আটক ১


Los Angeles

২৩:১৯, জুন ১১, ২০২২

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবকের মরদেহ উদ্ধার


Los Angeles

২০:৪৮, জুন ৩, ২০২২

লোহাগাড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪


Los Angeles

২২:১৮, জুন ২, ২০২২

লোহাগাড়ায় ৫ ক্লিনিক ডায়াগনস্টিকে তালা


Los Angeles

১৭:৫১, জুন ১, ২০২২

লোহাগাড়ায় ট্রাকের ধাক্কায় যুবক নিহত


Los Angeles

২২:৩৭, মে ৩১, ২০২২

রাউজানে ইভটিজিংয়ের দায়ে গ্রেপ্তার ১


Los Angeles

২২:৩১, মে ৩১, ২০২২

দিন মাস পেরিয়ে গেলো বছর, তবু মিললো না স্বামীর খবর


image
image