image

আজ, রবিবার, ২২ মে ২০২২ ইং

সীতাকুণ্ডের শাকিল হাসান ইংল্যান্ডের কাউন্সিলর নির্বাচিত

সীতাকুন্ড প্রতিনিধি    |    ১৭:১৭, মে ১২, ২০২২

image

বাংলাদেশের গন্ডি পেরিয়ে এই প্রথমবারের সীতাকুন্ডের কোন সন্তান ইংল্যান্ডের স্থানীয় জনপ্রতিনিধি নির্বাচিত হলেন। সম্প্রতি ইংল্যান্ডের সমেরসেট সিটির স্থানীয় নির্বাচনে হলিরুড ওয়ার্ডে চার্ড টাওন কাউন্সিল থেকে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন সীতাকুন্ডের সন্তান শাকিল হাসান। সে সীতাকুন্ড উপজেলার ০১ নং সৈয়দপুর ইউনিয়নের উত্তর বগাচতর গ্রামের সাম্মাজি বাড়ির মরহুম শামসুল হুদা ও এস এম শেফালী হুদা দম্পতির মেজো সন্তান। 

শাকিল হাসান সীতাকুন্ড সরকারী আদর্শ উচ্চ বিদ্যালয়ের ১৯৯৭ ব্যাচের ছাত্র বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে। সীতাকুন্ডের সন্তান শাকিল হাসান ইংল্যান্ডের মত একটি উন্নত দেশে জনপ্রতিনিধি নির্বাচিত হওয়াই সেদেশে বসবাসরত সীতাকুন্ডবাসীদের মধ্যে আনন্দের বন্যা বইছে। শুধু সীতাকুন্ডবাসীরাই নয় লন্ডনে বসবাসরত বাংলাদেশিরাও তার জয়ে উল্লাসিত এবং গর্বিত। কারণ, বিশ্বের বিভিন্ন দেশে হাই কমিশন সহ গুরুত্বপূর্ণ অনেক সেক্টরে বাংলাদেশী কর্মজীবী থাকলেও জনপ্রতিনিধি নির্বাচিত হওয়ার ঘটনা বিরল। শাকিল হাসানের কাউন্সিলর নির্বাচিত হওয়ার খবরে সীতাকুন্ডবাসীরাও আনন্দে উল্লাসিত।

স্থানীয় মহিউদ্দিন চৌধুরী জানায়,শাকিল হাসান ইংল্যান্ডের কাউন্সিলর নির্বাচিত হওয়ায় আমরা গর্বিত, আমরা তার সাফল্যে আনন্দিত।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২১:০৩, জানুয়ারী ১৫, ২০২১

মোজাম্বিকে করোনায় প্রথম বাংলাদেশীর মৃত্যু


Los Angeles

১৪:০৬, নভেম্বর ৪, ২০২০

মোজাম্বিকে বাঁশখালীর ব্যবসায়ী নিখোঁজ


Los Angeles

২৩:২৯, সেপ্টেম্বর ১৬, ২০২০

মোজাম্বিকে মিললো বাঁশখালী প্রবাসীর গলাকাঁটা লাশ


Los Angeles

২১:৪৮, আগস্ট ২৮, ২০২০

দক্ষিণ আফ্রিকায় দুর্ঘটনায় মিরসরাইয়ের রিপন নিহত


image
image