image

আজ, শুক্রবার, ৭ মে ২০২১ ইং

যশোরে একাধিক অভিযানে মাদক উদ্ধার, মোটরসাইকেল জব্দ

প্রেস বিজ্ঞপ্তি    |    ১৮:১৮, জুলাই ১৩, ২০২০

image

বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদ’র নির্দেশে মাদকমুক্ত দেশ গড়ার লক্ষে যশোর জেলার পুলিশ সুপার মুহাম্ম আশরাফ হোসেন’র সার্বিক দিকনির্দেশনায় যশোর জেলার শার্শা থানাধীন বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ উত্তম কুমার বিশ্বাস এর নেতৃত্বে সপ্তাহব্যাপি মাদক বিরোধী সাঁড়াশি অভিযানে বিপুল পরিমাণে মাদক দ্রব্য উদ্ধার ও  মাদক ব্যবসায়ীদের আটক করেছে।

পুলিশ জানায়, যশোর জেলার শার্শা থানা সীমান্তবর্তী এলাকা হওয়ায় উক্ত থানা এলাকায় মাদক ব্যবসায়ীদের যাতাযাত এবং তারা মাদকদ্রব্য বহনে বিভিন্ন কৌশল অবলম্বন করে মাদক পাচারকারী ও ব্যবসায়ীরা। তাই পুলিশের নজরদারিও বাড়ানো হয়। 

শার্শা থানাধীন বাগআঁচড়া পুলিশ,তদন্ত কেন্দ্রের ইনচার্জ উত্তম কুমার বিশ্বাস পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন’র সার্বিক দিকনির্দেশনায় মাদক নির্মূলে সপ্তাহব্যাপি মাদকবিরোধী পৃথক পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

সেই সঙ্গে মাদক দ্রব্য বহনে ব্যবহৃত মটরসাইকেল ও মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

১২জুলাই সন্ধায় বাগআঁচড়া রাড়িপুকুর ময়নার বটতলা পাকা রাস্তার উপরে একটি চক্র মাদকদ্রব্য বহন কালে পুলিশের উপস্থিতি টের পেয়ে একটি মোটরসাইকেল ও ৯০ বোতল ফেন্সিডিল ঘটনাস্থলে ফেলে রেখে পালিয়ে যায় পরে উক্ত মাদক দ্রব্য ও মোটরসাইকেল  উদ্ধার করা হয় এবং আসামীদের আটকের চেষ্টা চলছে।

এ ছাড়া ১১ জুলাই সকালে বাগ আঁচড়া জামতলা মোড় থেকে বেনাপোল পোর্ট থানার বালুন্ডা এলাকার নুর হোসেনের ছেলে তরিকুল ইসলাম(২২) নামে একজনকে ৮০ বোতল ফেন্সিডিলসহ আটক করা হয়। ১১জুলাই রাতেই গোপন সংবাদের ভিত্তিতে বাগআঁচড়া তদন্ত কেন্দ্রের আওতাধীন রুদ্রপুর বিলের মধ্য থেকে ৭৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

৮ জুলাই  সকালে বাগআঁচড়া কায়বা রাস্তার রাড়িপুকুর বিলের পাশে থেকে ৬০ বোতল ফেন্সিডিল ও ব্যবহৃত মোটর সাইকেল উদ্ধার করা হয়।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২০:৫২, অক্টোবর ৮, ২০২০

নরসিংদীতে নার্স খুন : স্বামী আটক 


Los Angeles

২০:০১, অক্টোবর ৮, ২০২০

ধর্ষণ মামলায় আওয়ামী লীগ নেতা গ্রেফতার


image
image