image

আজ, রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ ইং

মুন্সিগঞ্জ থেকে কিশোরী অপহরণের হোতা মোক্তার ঢাকায় গ্রেপ্তার

ঢাকা ব্যুরো    |    ০১:০৩, নভেম্বর ১১, ২০২০

image

ঢাকার মুন্সিগঞ্জ থেকে ১৪ বছরের এক কিশোরী অপহরণের ছয়দিন পর রাজধানীর কামরাঙ্গীরচরের ইসলাম চেয়ারম্যানের গলি থেকে অপহরণকারী মোক্তার হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে মুন্সিগঞ্জ সদর থানা পুলিশ কামরাঙ্গীরচর থানা পুলিশের সহযোগিতায় ইসলাম চেয়ারম্যান গলির বোরকার কারখানা থেকে মোক্তার হোসেনকে আটক করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী আলি নগরের একটি বাড়ি থেকে অপহরণের শিকার নারীকে উদ্ধার করে পুলিশ।

পুলিশের সঙ্গে থাকা ভিকটিমদের মামা মজিবুর শিকদার সিটিজি সংবাদকে জানান, গত ৪ নভেম্বর বুধবার তার ভাগ্নী মিকাদিমের বাড়ি থেকে নিখোঁজ হন। এরপর তারা মুন্সিগঞ্জ সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। বিভিন্ন মাধ্যমে তারা জানতে পারেন তার অপ্রাপ্তবয়স্ক কিশোরী (১৪) বছর ভাগ্নীকে টঙ্গীবাড়ী এলাকার একটি মসজিদের সাবেক ইমাম মোক্তার হোসেন অপহরণ করে কোথাও লুকিয়ে রেখেছে।

ভিকটিমের মামা আরো জানান, তারা খোঁজ নিয়ে জানতে পারেন এই মোক্তার ইসলামি লেবাস ধারণ করে নিজেকে একজন পরহেজগার ব্যক্তি হিসেবে উপস্থাপন করে নারীদের আকৃষ্ট করেন এবং তার বোরকার কারখানা দেখিয়ে তিনি দ্বিনের পথে চলার নানা পরামর্শ দিয়ে নারীদের তার প্রতি দুর্বল করে তোলেন। এরপর সুযোগ বুঝে তাদের কুফরি করে তার বসে নিয়ে আসেন। এভাবেই মোক্তার বহু মেয়ের সর্বনাশ করেছে বলে মজিবুর শিকদার জানান।

বিভিন্ন মাধ্যমে তারা আরও জানতে পারেন, তার ভাগ্নীকে সেই অপহরণ করে কামরাঙ্গীর চরের কোথাও লুকিয়ে রেখেছে। এরপর কামরাঙ্গীর চরে তার একটি বোরকার কারখানার সন্ধান পাওয়া যায়। মঙ্গলবার রাতে তাকে ইসলাম চেয়ারম্যানের গলির বোরকার কারখানা থেকে আটক করা হয়।

পুলিশের কাছে মোক্তারের দেয়া স্বীকারোক্তি অনুযায়ী তার দেখানো আলী নগরের একটি বাড়ি থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার করে পুলিশ মুন্সিগঞ্জ নিয়ে যায়।

কামরাঙ্গীরচর থানার ওসি মোস্তাফিজুর রহমান ভিকটিম উদ্ধার ও অপহরণকারী আটকের সত্যতা নিশ্চিত করে জানান, মিরকাদিম থেকে নিখোঁজ ভিকটিম কামরাঙ্গীরচরে আছে এমন সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে আমরা আমাদের থানার সহযোগিতায় অপহরণকারীকে আটক ও ভিকটিমকে উদ্ধার করে মুন্সিগঞ্জ পুলিশের কাছে পৌঁছে দিয়েছি। বিষয়টি তদন্ত করবে মুন্সিগন্জ পুলিশ।

এদিকে মোক্তার তার অপরাধ স্বীকার করেছে বলে দাবী পুলিশের। এর আগেও একাধিক নারীকে ফুসলিয়ে তাদের সাথে কুকর্ম করার সত্যতাও পেয়েছে পুলিশ।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২০:০৫, জুন ১৩, ২০২২

চন্দনাইশে ইয়াবা ও চোলাই মদসহ আটক ২


Los Angeles

২৩:৩৩, জুন ১১, ২০২২

ইয়াবা পাচারকালে চন্দনাইশে আটক ১


Los Angeles

২৩:১৯, জুন ১১, ২০২২

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবকের মরদেহ উদ্ধার


Los Angeles

২০:৪৮, জুন ৩, ২০২২

লোহাগাড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪


Los Angeles

২২:১৮, জুন ২, ২০২২

লোহাগাড়ায় ৫ ক্লিনিক ডায়াগনস্টিকে তালা


Los Angeles

১৭:৫১, জুন ১, ২০২২

লোহাগাড়ায় ট্রাকের ধাক্কায় যুবক নিহত


Los Angeles

২২:৩৭, মে ৩১, ২০২২

রাউজানে ইভটিজিংয়ের দায়ে গ্রেপ্তার ১


Los Angeles

২২:৩১, মে ৩১, ২০২২

দিন মাস পেরিয়ে গেলো বছর, তবু মিললো না স্বামীর খবর


image
image