image

আজ, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

বন্ধন লিও ক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি    |    ২১:০৩, নভেম্বর ১, ২০১৯

image

লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল জেলা ৩১৫-বি৪ এর আওতাধীন লিও ক্লাব চিটাগাং বন্ধনের মাসিক সাধারণ সভা ১ নভেম্বর (শুক্রবার) বিকালে লায়ন্স ফাউন্ডেশন ভবনস্থ লিও জেলা কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

বন্ধন লিও ক্লাবের সভাপতি মাহমুদুল হাসান শাকিলের সভাপতিত্বে ও সেক্রেটারী আব্দুল্লাহ আল মারুফের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লিও জেলা সভাপতি শাহরিয়াক ইকবাল, বিশেষ অতিথি ছিলেন লিও জেলার সাবেক সভাপতি ও বন্ধন লায়ন্স ক্লাবের ট্রেজারার লায়ন আবুল খায়ের।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বন্ধন লিও ক্লাবের সাবেক সভাপতি সাজ্জাদ আলী, রাসেল সুমন, মাহফুজ, ইমাম হোসেন, রায়হান করিম, সামিন, ইফতেখার, রায়হান প্রমুখ।

সভায় অতিথিবৃন্দ বন্ধন লিও ক্লাবের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে বলেন, মানবতার সেবায় ও নিজেদের যোগ্য এবং আদর্শিক নাগরিক হিসেবে গড়ে তোলার বাস্তবধর্মী বিভিন্ন কার্যক্রম নিয়ে বন্ধন লিও ক্লাব এগিয়ে যাচ্ছে। তাদের এ অগ্রযাত্রা আগামী দিনে আরো গতিশীল হবে এবং দেশ ও সমাজের সুবিধা বঞ্চিত মানুষের প্রয়োজনে এ ক্লাব অগ্রণী ভূমিকা পালন করবে বলে বক্তারা অভিমত দেন।

সভায় ক্লাবের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দের সমন্বয়ে প্রীতি ক্রিকেট ও ফুটবল ম্যাচ আয়োজন এবং ফটিকছড়ির চা বাগানে কর্মরত শ্রমিকদের সন্তানদের মধ্যে শিক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রমের সিন্ধান্ত গৃহীত হয়।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৩:৫৪, মে ২৪, ২০২২

চিটাগাং সিটি লায়ন্স ক্লাবের নতুন কমিটি গঠিত


Los Angeles

০০:৫০, অক্টোবর ৬, ২০২১

চকবাজার মতি কমপ্লেক্সে নূর ফ্যাশন হাউজ শোরুম উদ্বোধন


image
image