image

আজ, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ ইং

লায়ন্স জেলা গভর্ণরের সাথে প্রাক্তন লিও সভাপতিদের সৌজন্য সাক্ষাৎ

প্রেস বিজ্ঞপ্তি    |    ১২:৪৮, মে ২৬, ২০২২

image

আন্তর্জাতিক সেবা সংগঠন লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল জেলা ৩১৫-বি৪ এর ২৫তম কনভেনশনে সদ্য নির্বাচিত জেলা গভর্ণর লায়ন সামসুদ্দিন আহমেদ সিদ্দিকী পিএমজেএফ এর সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হয়েছে লায়ন্সের যুব সংগঠন লিও জেলার প্রাক্তন সভাপতিবৃন্দ।

বুধবার (২৫ মে) সন্ধ্যায় জেলা গভর্ণরের বাসভবনে এ সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় অনুষ্ঠিত হয়।

এ সময় নবনির্বাচিত জেলা গভর্ণর লায়ন সামসুদ্দিন আহমেদ সিদ্দিকী বলেন, তরুণ যুবকরাই রাষ্ট্রের আগামীর কর্ণধার। লায়ন্সদের সেবা কার্যক্রম বাস্তবায়নে যুব সংগঠন লিওদের সম্পৃক্ততা অতীব গুরুত্বপূর্ণ এবং তাদের সহযোগিতায় সকল কার্যক্রম বাস্তবায়িত হয়। সৃষ্টিশীল তারুণ্য আর যোগ্য নেতৃত্ব বিকাশের অন্যতম পাঠশালা হিসেবে লিওইজম আজ বিশ্বময় সমাদৃত। লিও জেলার প্রাক্তন সভাপতিদের সুযোগ্য নেতৃত্বে যে জেলা বিকাশমান তা আরও গতিশীল রাখতে প্রাক্তন লিও তথা বর্তমান লায়ন নেতৃবৃন্দের ভূমিকা অপরিসীম।

তিনি আরও বলেন, সেবা কার্যক্রম যান্ত্রিক কোনো বিষয় নয়। এতে আবেগ এবং ভালবাসা জড়িত। অন্তর থেকে সেবা কার্যক্রম করা না গেলে কাংখিত সুফল মিলবেনা। তাই  সেবা কার্যক্রমকে গতিশীল করতে এ বছর ভালবাসা, আন্তরিকতা সর্বোপরি মানবিকতার অধিক গুরুত্ব দেয়া হবে।

এসময় লিও জেলা প্রাক্তন সভাপতি ফোরামের পক্ষ থেকে লায়ন বদিউর রহমান, লায়ন গাজী মোহাম্মদ গজনবী, লায়ন মামুনুর রশিদ মামুন, লায়ন আবু নাছের রনি, লায়ন হেলাল উদ্দিন, লায়ন খলিল উল্ল্যাহ চৌধুরী সাকিব, লায়ন আবুল খায়ের প্রমূখ উপস্থিত ছিলেন।

লায়ন নেতৃবৃন্দ এ সময় গভর্ণরকে তাঁর সেবাবর্ষ সফল করতে সার্বিক সহযোগিতার প্রত্যয় ব্যক্ত করা হয়।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৩:৫৪, মে ২৪, ২০২২

চিটাগাং সিটি লায়ন্স ক্লাবের নতুন কমিটি গঠিত


Los Angeles

০০:৫০, অক্টোবর ৬, ২০২১

চকবাজার মতি কমপ্লেক্সে নূর ফ্যাশন হাউজ শোরুম উদ্বোধন


image
image