image

আজ, সোমবার, ২৮ নভেম্বর ২০২২ ইং

চকবাজার মতি কমপ্লেক্সে নূর ফ্যাশন হাউজ শোরুম উদ্বোধন

প্রেস বিজ্ঞপ্তি    |    ০০:৫০, অক্টোবর ৬, ২০২১

image

চট্টগ্রাম মহানগরীর চকবাজারস্থ মতি টাওয়ার কমপ্লেক্সে ‘নূর ফ্যাশন হাউজ’ নামক একটি শোরুম উদ্বোধন করা হয়েছে।

চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শোরুমটির উদ্বোধন করেন।

এ সময় আগত উপস্থিত ব্যবসায়ী ও ক্রেতাদের উদ্দেশ্যে আ. জ. ম নাছির উদ্দিন, ছেলেদের পোশাক, কীডস আইটেমসহ সকল রকমের পোশাকের জগতে এক নতুন ফ্যাশনের ভান্ডার ‘নূর ফ্যাশন হাউজ সূলভ মূল্যে নিম্ন ও মধ্যবিত্তের হাতের নাগালে মধ্যেই ব্যবসা পরিচালনা করবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। এই ফ্যাশন পোশাক হাউজে ইতিপূর্বে আমি অনেক সময় পরিবার পরিজন নিয়ে বারবার ছুটে এসেছি। তারা এমনিতেই টেকসই ভালো মানের প্রোডাক্ট তৈরী করে। আর আমি সব সময় ভালো কিছুর সাথে থাকতে চাই। এই ব্র্যান্ডের উদ্বোধক হওয়াতে ভালোই লাগছে। ‘নূর ফ্যাশন হাউজ’-এর জন্য সব সময় শুভ কামনা।’

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রীড়া উন্নয়ন পরিষদ চট্টগ্রাম জেলার সভাপতি ও বিশিষ্ট রাজনীতিবিদ এম এ হাশেম রাজু। 

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় যুব সংহতি চট্টগ্রাম মহানগর সভাপতি আবুল বশর সুজন। ‘নূর ফ্যাশন হাউজ’-এর কর্ণধার মো. শওকত নূর, পরিচালক মো. রায়হান উদ্দিন চৌধুরী, মাস্টার কামাল উদ্দিন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ পরিবেশ সুরক্ষা আন্দোলনের নির্বাহী সম্পাদক সাজ্জাদ হোসেন ভূঁইয়া, সাবেক ছাত্র নেতা মো. জাকির হোসেন, রায়হানুল হক ভিপি, এস এম কামরুল ইসলাম, মতি কমপ্লেক্স দোকান মালিক সমিতির সভাপতি মো. জামাল উদ্দিন, সেক্রেটারী আবদুল খালেক, মো. আরিফুল ইসলাম, মো. ফরিদ, মীর কামাল, মো. রাজু, মো. ইকবাল হোসেন, মো: আইয়ুবুল ইসলাম, আবুল মোকারম, ওয়ান নাইট্টি প্লাসের মালিক নূরুল আবছার, মো. আজিজুল হক, মো. শাহজাহান।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৩:৫৪, মে ২৪, ২০২২

চিটাগাং সিটি লায়ন্স ক্লাবের নতুন কমিটি গঠিত


Los Angeles

০০:৫০, অক্টোবর ৬, ২০২১

চকবাজার মতি কমপ্লেক্সে নূর ফ্যাশন হাউজ শোরুম উদ্বোধন


image
image