image

আজ, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

বন্ধন লিও ক্লাবের কমিটি গঠনে বক্তারা

নেতৃত্ব বিকাশে প্রয়োজন আস্থা ও বিশ্বস্থতার শক্ত বাঁধন

প্রতিবেদক    |    ১৪:০০, জুন ১৯, ২০২০

image

নিজেদেরকে আগামীর যোগ্য নেতা ও মানবিক সেবক হিসেবে গড়ে তুলতে প্রয়োজন ঐক্য, সংহতি ও আস্থা বিশ্বাসের মেলবন্ধন। যেকোন সংগঠনের চূড়ান্ত সাফল্য নিশ্চিতে যোগ্যতার সাথে এসব নিয়ামকের সংযোগ ঘটনো না গেলে কাংখিত লক্ষ্য মাত্রা অর্জন সম্ভব নয় বলে দাবী করেছেন বন্ধন লায়ন্স ক্লাবের নেতৃবৃন্দ।

সম্প্রতি বন্ধন লিও ক্লাবের কমিটি গঠনের লক্ষ্যে অনলাইনে আয়োজিত সাধারণ সভায় যুক্ত হয়ে নেতৃবৃন্দ এ দাবী করেন।

এসময় নেতৃবৃন্দ আরও বলেন, যারা নেতা নির্বাচিত হয়েছেন তারা অবশ্যই যোগ্য। তাদের নেতৃত্বে বন্ধন লিও ক্লাব আরও গতিশীল হবে তাতে কোন সন্দেহ নেই। কিন্তু যারা নির্বাচিত হতে পারে নাই, তাদের হতাশ হওয়ার কিছু নেই। বন্ধন নেতৃত্ব তৈরীতে ইতোমধ্যে জেলায় অনন্য অবস্থান তৈরী করতে সক্ষম হয়েছে।

সম্প্রতি গঠিত লিও জেলার নবগঠিত কমিটির নেতৃবৃন্দকেও বন্ধন লিও ক্লাবের পক্ষ থেকে উষ্ণ অভিনন্দন জ্ঞাপন করা হয়।

সাধারণ সভার দ্বিতীয় পর্বে লায়ন্স ক্লাবের সিন্ধান্ত মোতাবেক লায়ন আবু তাহেরকে এডভাইজার এবং ক্লাবের বোর্ড অব ডিরেক্টর, ডেলিগেটদের মতামতের ভিত্তিতে আগামী সেবা বর্ষের নেতৃত্ব নির্বাচিত করা হয়।

নির্বাচিতরা হলেন প্রেসিডেন্ট পদে লিও আবদুল্লাহ আল মারুফ,সেক্রেটারী পদে লিও ইমাম হোসাইন এবং ট্রেজারার পদে লিও শাফায়েত জামিল তনয়। 

ক্লাব সভাপতি লিও মোহাম্মদ শাকিলের সভাপতিত্বে ও সেক্রেটারী লিও আব্দুল্লাহ আল মারুফের সঞ্চালনায় অনলাইনে অনুষ্ঠিত ক্লাবের এ সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে যুক্ত ছিলেন লিও জেলার প্রাক্তন সভাপতি ও বন্ধন লায়ন্স ক্লাবের সভাপতি লায়ন মামুনুর রশিদ মামুন, বিশেষ অতিথি ছিলেন লিও জেলার প্রাক্তন সভাপতি ও লায়ন্স ক্লাবের ট্রেজারার লায়ন আবুল খায়ের।

কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন ভাইস প্রেসিডেন্ট যথাক্রমে শাফায়েত মারুফ আবির, রাসেল সুমন, সালেহা আক্তার সাথী, মফিজুর রহমান মাহফুজ, ইমরান ইমু, জয়েন্ট সেক্রেটারী নাঈম উদ্দিন, সাবিহা নাজনীন, জয়েন্ট ট্রেজারার ওমর ফারুক রনি, মির্জা হাসান আরমান, সিস্টার কো-অর্ডিনেটর শেখ নাজমুন আরা, জয়েন্ট সিস্টার কো-অর্ডিনেটর শামসুন নাহার স্বপ্না, টেমার রায়হান করিম, জয়েন্ট টেমার ইত্তেসাফ সোবহান শামিন, টেইল টুইস্টার শাহাদাৎ নূর, জয়েন্ট টেইল টুইস্টার মুনতাসির হায়দার।

কমিটির উপদেষ্টা হিসেবে যথাক্রমে আবু মো.ফয়সাল রানা, সাজ্জাদ আলী, ওয়াহিদ আমান খান, বিদ্যুৎ সেন, ফরহাদ আল মাহিন এবং ক্লাব ডিরেক্টও যথাক্রমে মনির হোসেন বাপ্পি, হাসান তারেক চৌধুরী, ইরফান উদ্দিন চৌধুরী রনি, সুজন দে, নুর উদ্দিন কাদের রিয়াদ।

সভার প্রথম পর্বে ক্লাবের সেবা কার্যক্রমের বিস্তারিত আলোচনায় নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন এবং সর্বসম্মতক্রমে সেক্রেটারী ও ট্রেজারার রিপোর্ট পাশ করা হয়।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৩:৫৪, মে ২৪, ২০২২

চিটাগাং সিটি লায়ন্স ক্লাবের নতুন কমিটি গঠিত


Los Angeles

০০:৫০, অক্টোবর ৬, ২০২১

চকবাজার মতি কমপ্লেক্সে নূর ফ্যাশন হাউজ শোরুম উদ্বোধন


image
image