image

আজ, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

ফিলিস্তিনি এম্বেসিতে বিভিন্ন দেশের রাষ্ট্রদূতের সাথে এমপি নদভী’র সৌজন্য বৈঠক

প্রেস বিজ্ঞপ্তি    |    ০০:০৩, সেপ্টেম্বর ১৭, ২০২১

image

ঢাকাস্থ ফিলিস্তিনের রাষ্ট্রদূত ও ঢাকা কূটনীতিক কোরের ডীন মি. ইউসুফ এস.ওয়াই রামাদানের উদ্যোগে বিভিন্ন দেশের রাষ্ট্রদূতদের সম্মানে এক নৈশভোজের আয়োজন করা হয়। এতে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া লোহাগাড়া) আসনের মাননীয় সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী।

১৫ সেপ্টেম্বর বুধবার রাত নয়টায় এ সৌজন্য বৈঠক অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন ঢাকায় নিযুক্ত রাশিয়া, ভারত, আরব আমিরাত, জাপান, তুরস্ক, ইরাক, মিশর, সুইডেনসহ কয়েক ডজন দেশের এম্বাসেডর, হাইকমিশনার ও কূটনীতিক বৃন্দ।

গুলশানস্থ ফিলিস্তিনি দূতাবাসে আয়োজিত অনুষ্ঠানে প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি সংযুক্ত আরব আমিরাত, কুয়েত, জাপান, ভারতের রাষ্ট্রদূতের সাথে পৃথকভাবে সৌজন্য বৈঠকে মিলিত হন।

এসব দেশের সাথে বাংলাদেশের দ্বিপাক্ষিক স্বার্থ সংশ্লিষ্ট বিষয়াদি ছাড়াও মধ্যপ্রাচ্য এবং বিশ্বে চলমান বিভিন্ন ইস্যু নিয়ে আলোচনা করা হয়।

রাষ্ট্রদূতগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বের ভূঁয়সী প্রশংসার পাশাপাশি বাংলাদেশের ক্রমবর্ধমান উন্নয়নে সন্তোষের কথা জানান।

ফিলিস্তিনি রাষ্ট্রদূত ইউসুফ এস.ওয়াই রামাদান ফিলিস্তিনের জনগণের পাশে দাঁড়ানোর জন্য বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি গভীর কৃতজ্ঞতা জ্ঞাপনের পাশাপাশি ফিলিস্তিনিদের প্রতি বাংলাদেশের জনগণের নিঃস্বার্থ সমর্থন ও অকৃত্রিম ভালোবাসার কথা শ্রদ্ধাভরে স্মরণ করেন।বাংলাদেশী নাগরিকদের দখলদার ইসরায়েল রাষ্ট্র ভ্রমণে নিষেধাজ্ঞা পুনঃ বহাল রাখায় তিনি শেখ  হাসিনা সরকারের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৩:৫৪, মে ২৪, ২০২২

চিটাগাং সিটি লায়ন্স ক্লাবের নতুন কমিটি গঠিত


Los Angeles

০০:৫০, অক্টোবর ৬, ২০২১

চকবাজার মতি কমপ্লেক্সে নূর ফ্যাশন হাউজ শোরুম উদ্বোধন


image
image