image

আজ, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

ফখরুল ইসলাম চৌধুরী পরাগ রেড ক্রিসেন্ট চট্টগ্রাম জেলা ইউনিটের কার্যনির্বাহি সদস্য নির্বাচিত

প্রেস বিজ্ঞপ্তি    |    ১৯:০২, মার্চ ২৪, ২০২১

image

ফখরুল ইসলাম চৌধুরী পরাগ (ফাইল ছবি)

যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের প্রাক্তন যুব প্রধান, অনলাইন র্পোটাল বিডিসময় ২৪. কম ও সাপ্তাহিক প্রবাস সময় এর প্রকাশক ও সম্পাদক ফখরুল ইসলাম চৌধুরী পরাগ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম জেলা ইউনিটের কার্যনির্বাহি কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন।

১৩ মার্চ অনুষ্ঠিত বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম জেলা ইউনিটের (২০২১-২০২৩) নির্বাচনে তিনি তিন বছরের জন্য নির্বাচিত হন।

তিনি ২০১৪ সাল থেকে চট্টগ্রাম জেলা রেড ক্রিসেন্টের কার্যনির্বাহি কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করে আসছে।

ফখরুল ইসলাম চৌধুরী পরাগ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আওতাধীন জাতীয় পর্যায়ের যুব সংগঠন ন্যাশনাল ইয়ুথ লিডারশীপ ফোরাম এর যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

২০০০ সালে থেকে যুব রেড ক্রিসেন্টের সেচ্ছাসেবক হিসেবে সেবা কার্যক্রম শুরু করেন এবং ২০০৫ থেকে ২০০৭ সাল পর্যন্ত যুব রেড ক্রিসেন্ট সিটি কলেজ ইউনিটের যুবপ্রধান হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেন।

তিনি বিভিন্ন মেয়াদে যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের বন্ধুত্ব, প্রচার ও প্রকাশনা বিভাগের উপপ্রধান ও প্রধান এবং উপ-যুবপ্রধান হিসেবে দায়িত্ব পালন করেন।

ফখরুল ইসলাম চৌধুরী পরাগ পটিয়া সমিতি-চট্টগ্রাম সিটির যুগ্ম সাধারণ সম্পাদক। তিনি আন্তর্জাতিক সেবা সংগঠন লিও ক্লাব অব চিটাগাং বেঙ্গল সিটির চার্টার প্রেসিডেন্ট। বিভিন্ন সময় তিনি লিও জেলা ৩১৫-বি৪ বাংলাদেশের ডিরেক্টর, জোন ডিরেক্টর, রিজিওনাল ডিরেক্টর ও রিজিওনাল ডিরেক্টর হেড কোয়াটার হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি বেসরকারী উন্নয়ন সংস্থা প্রত্যাশার প্রতিষ্ঠাতা ও সভাপতি। তিনি বাংলাদেশ ডায়বেটিক সমিতি, মা ও শিশু হাসপাতালসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৩:৫৪, মে ২৪, ২০২২

চিটাগাং সিটি লায়ন্স ক্লাবের নতুন কমিটি গঠিত


Los Angeles

০০:৫০, অক্টোবর ৬, ২০২১

চকবাজার মতি কমপ্লেক্সে নূর ফ্যাশন হাউজ শোরুম উদ্বোধন


image
image