image

আজ, মঙ্গলবার, ১৫ জুন ২০২১ ইং

চুয়েট-কুয়েট-রুয়েটের সমন্বিত ভর্তি পরীক্ষা ১২ জুন, অনলাইনে আবেদন ২৪ এপ্রিল থেকে শুরু

প্রেস বিজ্ঞপ্তি    |    ২১:২২, এপ্রিল ২১, ২০২১

image

ফাইল ছবি

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট), খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) এবং রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট)-এর স্নাতক ১ম বর্ষ (লেভেল-১) ২০২০-২১ শিক্ষাবর্ষের সমন্বিত ভর্তি পরীক্ষা একযোগে আগামী ১২ জুন অনুষ্ঠিত হবে। সে লক্ষ্যে আগামী ২৪ এপ্রিল (শনিবার), ২০২১ খ্রি. তারিখ সকাল ৯.০০ ঘটিকা থেকে অনলাইনে ভর্তি পরীক্ষার আবেদনপত্র গ্রহণ শুরু হবে। আবেদন করার শেষ সময় আগামী ০৮ মে (শনিবার), ২০২১ খ্রি. তারিখ বিকাল ৫.০০ ঘটিকা পর্যন্ত।অনলাইনে আবেদনের লিংকঃ https://www.admissionckruet.ac.bd/। উল্লেখ্য, ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য আবেদনের যোগ্যতা ও অন্যান্য শর্তাবলি উপরোক্ত ওয়েবসাইট হতে জানা যাবে।

২০ এপ্রিল (মঙ্গলবার) দুপুরে চুয়েট, কুয়েট ও রুয়েট-এর ২০২০-২১ শিক্ষাবর্ষের সমন্বিত ভর্তি পরীক্ষা উপলক্ষ্যে গঠিত কেন্দ্রীয় ভর্তি কমিটির সভাপতি অধ্যাপক ড. মো. রবিউল আলম এবং সদস্য সচিব অধ্যাপক ড. মো. মইনুল ইসলামের যৌথ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়। এছাড়া আগামী ০২ জুন, ২০২১ খ্রি. ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য যোগ্য প্রার্থীদের তালিকা প্রকাশ করা হবে। 

প্রসঙ্গত, ভর্তি পরীক্ষা সংক্রান্ত বিস্তারিত তথ্যের জন্য কেন্দ্রীয় ভর্তি কমিটির সদস্য সচিব ও চুয়েট পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. মো. মইনুল ইসলাম (01841-119966)-এর সাথে যোগাযোগ করা যেতে পারে।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

০২:৫৭, মে ৩১, ২০২১

বন্ধন লিও ক্লাবের নতুন কমিটি গঠিত


image
image
image

আরও পড়ুন

Los Angeles

১৬:২৫, জুন ১৪, ২০২১

রাউজানে মাদকসহ আটক-১