image

আজ, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় কোতোয়ালী থানা ছাত্রদলের দোয়া মাহফিল ও ইফতার বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি    |    ০০:১৩, এপ্রিল ২৭, ২০২১

image

বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া মাহফিল ও ইফতার বিতরণ করেছে কোতোয়ালী থানা ছাত্রদল।

নগর ছাত্রদলের সাবেক সহ-সাধারন সম্পাদক ও কোতোয়ালী থানা ছাত্রদল নেতা আরশে আজিম আরিফের সভাপতিত্বে এবং শহীদুল্লাহ্ রনির সঞ্চালনায় কোতোয়ালী থানা সংলগ্ন আবু সৈয়দ দোভাষ মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এরপর মুসল্লীদের মাঝে ইফতার বিতরণ করা হয়। মসজিদ থেকে বের হয়ে কোতোয়ালী মোড় থেকে শুরু করে নিউমার্কেট এলাকায় সাধারণ পথচারী, শ্রমিক, রিকশাচালকদের মাঝে পাঁচশ প্যাকেট ইফতার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন নগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আবদুল মান্নান, ফিরিঙ্গিবাজার ওয়ার্ড বিএনপির সভাপতি আকতার খান, আন্দরকিল্লা ওয়ার্ড বিএনপির সাধারন সম্পাদক সৈয়দ আবুল বসর, ফিরিঙ্গীবাজার ওয়ার্ডের যুগ্ম সম্পাদক আবদুর রাজ্জাক, নগর যুবদলের সহসাধারণ সম্পাদক আসাদুর রহমান টিপু, সহযোগাযোগ বিষয়ক সম্পাদক মেসবাহ উদ্দিন চৌধুরী মিন্টু, নগর স্বেচ্ছাসেবক দলের সহ-সাংগঠনিক সাইফুল আলম দিপু, ফিরিঙ্গী বাজার ওয়ার্ড বিএনপির প্রচার সম্পাদক ইকবাল শরীফ, নগর ছাত্রদলের সাবেক সহ-সভাপতি সৌরভ প্রিয় পাল, মোঃ আরিফ সোহেল, মঈনউদ্দিন খান রাজীব, সাবেক ছাত্রনেতা সাইফুল ইসলাম, বাকলিয়া থানা ছাত্রদল নেতা আহমেদুল ইসলাম সাদ, জামালখান ওয়ার্ড ছাত্রদল নেতা রিফাত হোসেন, পাথরঘাটা ওয়ার্ড ছাত্রদল নেতা প্রিন্স মারুফ, সাকিব, আরাফাত, আলভি, নিহাদ, জিসান, আলমগীর, টুটুল, আরিফ, সোহেল, আজম,নবী, আলী, বাবু সহ প্রমুখ।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৩:৫৪, মে ২৪, ২০২২

চিটাগাং সিটি লায়ন্স ক্লাবের নতুন কমিটি গঠিত


Los Angeles

০০:৫০, অক্টোবর ৬, ২০২১

চকবাজার মতি কমপ্লেক্সে নূর ফ্যাশন হাউজ শোরুম উদ্বোধন


image
image