image

আজ, শুক্রবার, ৭ মে ২০২১ ইং

চন্দনাইশের দিয়াকুল এলাকায় ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ 

প্রেস বিজ্ঞপ্তি    |    ২৩:২২, মে ৪, ২০২১

image

চট্টগ্রাম চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভার দিয়াকুল প্রবাসী ক্লাবের সহযোগিতায় শিক্ষা, সামাজিক উন্নয়নমূলক ও অরাজনৈতিক সংগঠন হৃদয়ে দিয়াকুল এর উদ্যোগে এলাকার বিভিন্ন স্থানে ৪মে সকালে শতাধিক পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

হৃদয়ে দিয়াকুল এর সভাপতি মোঃ সাইমুন এর পরিচালনায় সংগঠনের সদস্যরা এই কার্যক্রম বাস্তবায়ন করেন। 

এই সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিয়াকুল সানোয়ার আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজের হিসাববিজ্ঞান, প্রভাষক মো আলম উদ্দিন, হৃদয়ে দিয়াকুলের উপদেষ্টা ডা. নোবেল বড়ুয়া, মো. সাদেক হোসেন। আরো উপস্থিত ছিলেন হৃদয়ে দিয়াকুল শিক্ষা ও ক্রিড়া সম্পাদক শুভ বড়ুয়া, সহ দপ্তর সম্পাদক রিমন সেন,  সদস্য রাব্বি হোসেন, মো. সাজ্জাদ, মো. সেলিম, মো. জাকের, সাকিব মিয়া প্রমুখ।

হৃদয়ে দিয়াকুল সভাপতি মোঃ সাইমুন প্রবাসী ক্লাবের সকল সদস্যদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। এবং প্রবাসীদের গ্রামের উন্নয়নের আরো বেশি বেশি এগিয়ে আসার আহবান জানান। অতিথিদের মধ্যে মো. আলম উদ্দিন বলেন হৃদয়ে দিয়াকুল সংগঠনের কার্যক্রম প্রশংসার দাবিদার। এই সংগঠনের সদস্যরা সব সময় মানবিক কাজে নিজেদের সক্রিয় রাখেন। তাদের সাথে দিয়াকুল  প্রবাসী ক্লাবের এই রকম মহৎ উদ্যোগে সহযোগিতা করায় মানবিক কার্যক্রমে নতুন মাত্রা দিয়েছে।

দিয়াকুল দক্ষিণ পাড়া জামে মসজিদ মাঠ, দিয়াকুল সানোয়ারা আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠ, তপোবন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ইফতার ও খাদ্য সামগ্রী হিসেবে দুস্থ অসহায় ১০০পরিবারকে চনা, চিনি, তেল, পিয়াঁজ, আটা, সেমাই, সাবান বিতরণ হয়।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৯:৫৯, এপ্রিল ২৩, ২০২১

খালেদা জিয়ার সুস্থতা কামনায় নগর ছাত্রদলের প্রার্থনা সভা


image
image