image

আজ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

হংকংয়ে বাংলাদেশ মেট্রোপলিটন চেম্বার অব কমার্সের  নতুন কমিটি

প্রেস বিজ্ঞপ্তি    |    ১২:৩৭, জুলাই ২০, ২০২১

image

হংকংয়ে অবস্থায়ী বাঙলাদেশি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ মেট্রোপলিটন চেম্বার অব কমার্সের নতুন কমিটি গটন হয়েছে৷ সম্প্রতি সদস্যদের সরাসরি ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে নতুন নেতৃত্ব নির্ধারণ করেন৷ ১১ সদস্যদের কমিটি আগামী ২ বছর দায়িত্ব পালন করবেন৷ 

কমিটির নতুন সভাপতি‌ নির্বাচিত হয়েছেন দেওয়ান সাইফুল আলম মাসুদ৷ সহ-সভাপতি সৈয়দ জামশেদ হাফিজ এবং সৈয়দ মো. মহিউদ্দিন মহি । সাধারন সম্পাদক  রাশেদুল আবেদিন, কোষাধ্যক্ষ শেখ রাজিফ আহমেদ৷ 

সদস্যরা হলেন- যথাক্রমে ইঞ্জিনিয়ার মো. আবু সালেক (পিএচডি), কবির মোহাম্মদ হুমায়ুন, মো. জাফর আলী, হোসাইন মো. মোশাররফ, চৌধুরী মো. মোজাম্মেল হক মিঠু এবং মো. নাহিদুল ইসলাম (আজমল) ।

গত ১৫ জুলাই আয়োজিত এক সভায় নতুন কমিটির পরিচিত সভা অনুষ্ঠিত  হয় । চেম্বারের সদ্য বিদায়ী সভাপতি ফজলে আজিম চেম্বারের সাধারন সদস্যদের সাথে নব নির্বাচিত কমিটিকে পরিচয় করিয়ে দেন ।
সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বিদায়ী কমিটির সদস্যদের অবদানের কথা স্মরণ করে সবাইকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন এবং নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন  জানান। 
তিনি আরও বলেন, নতুন নেতৃত্ব এই চেম্বারকে আরও গতিশীল করে তুলবে বলে আমি  দৃঢ়ভাবে বিশ্বাস করি৷
চেম্বারের উত্তোরত্তর সফলতা কামনা  এবং নতুন কমিটিকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন তিনি৷ 
নতুন সভাপতি‌ দেওয়ান সাইফুল আলম মাসুদ তার শুভেচছা বক্তব্যে নবনির্বাচিত কমিটির সকল সদস্যদেরকে স্বাগত জানান এবং সবাইকে নিয়ে একসাথে কাজ করে চেম্বারের কার্যক্রমকে এগিয়ে নেওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন । তিনি বলেন, বর্তমানে ব্যবসা প্রতিষ্ঠান এক কঠিন সময় পার করছে৷ চেম্বার এই চ্যালেঞ্জ মোকাবিলায় ওয়েবিনার, ওয়ার্কসপ আয়োজন, নতুন বাজার খোঁজ করা এবং হংকং সরকারের বিভিন্ন আর্থিক সহযোগিতা পেতে সহয়তা করবে৷ পাশাপাশি আরও কিছু কার্যকর উদ্দ্যগ গ্রহন করবে। 

সাধারণ সম্পাদক রাসেদুল আবেদিন বলেন, ব্যবসার সঙ্গে তথ্য ও প্রযুক্তির সম্পর্ক ক্রমেই গভীর হচ্ছে। এ দুইয়ের সঙ্গে ব্যবসায়ীদের সংযোগ স্থাপনে নিবিড়ভাবে কাজ করবে চেম্বার।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৩:৫৪, মে ২৪, ২০২২

চিটাগাং সিটি লায়ন্স ক্লাবের নতুন কমিটি গঠিত


Los Angeles

০০:৫০, অক্টোবর ৬, ২০২১

চকবাজার মতি কমপ্লেক্সে নূর ফ্যাশন হাউজ শোরুম উদ্বোধন


image
image