image

আজ, বুধবার, ২০ মার্চ ২০১৯ ইং

ডেমরায় দুই শিশু হত্যায় গ্রেপ্তার ২ : অসৎ উদ্দেশ্য চরিতার্থ না হওয়ায় শ্বাসরোধে হত্যার কথা স্বীকার

ঢাকা ব্যুরো    |    ১৫:৪৮, জানুয়ারী ৯, ২০১৯

image

সোমবার ঢাকার ডেমরা থানা এলাকার কোনাপাড়ার শাহজালাল রোডের নাসিমা ভিলার নীচ তলায় খুন হওয়া দুই কন্যা শিশুর খুনীদের আটক করেছে ডেমরা থানা পুলিশ।

শিশু হত্যায় আটক গোলাম মোস্তফা ও মোঃআজিজুল বাওয়ানী পুলিশকে জানিয়েছে গত সোমবার দুপুর আনুমানিক ২টার দিকে ফারিয়া আক্তার দৌলা (৫) ও নুসরাত জাহান (৪) খেলা করার সময় লিপস্টিক দিয়ে সাজিয়ে দেয়ার কথা বলে ঘরে ডেকে আনে। তারা দুইজনে শিশুদের সঙ্গে অসৎ উদ্দেশ্য চরিতার্থের চেষ্টা করলে ওরা চিৎকার করতে থাকলে ঘরের সাউন্ড বক্সে উচ্চ স্বরে গান বাজানো শুরু করে যাতে শিশুদের চিৎকার বাইরের কেউ শুনতে না পায়।কিন্তু তারপরও শিশু ২টি চিৎকার করতে থাকে এবং সবাইকে ঘটনা বলে দিবে বললে তাদের  গামছা দিয়ে পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে লাশ দুইটি ঘরের খাটের নীচে রেখে ঘরে তালা দিয়ে চলে যায়। রাতে কোন এক সময় লাশ দুটি সরিয়ে ফেলার পরিকল্পনা ছিলো বলে তারা পুলিশকে জানিয়েছে। কিন্তু বিকেল থেকেই তাদের নিখোঁজ হওয়াটি জানা- জানি হওয়ায় দুইজন এলাকা ছেড়ে চলে যায়। সন্ধ্যার পর বাড়িতে লোকজন থাকায় লাশ দুটি ঘর থেকে সরানোর কোন সুযোগই পায়নি। তাই তারা ঘরে লাশ দুটি রেখেই পালিয়ে যায়।

পুলিশ সোমবার শিশু দুটি খুন হওয়ার পর থেকেই খুনিকে আটকে অভিযান চালাতে থাকে।গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেলে যাত্রাবাড়ী থানা ভাঙ্গা প্রেস এলাকা থেকে ঘাতক গোলাম মোস্তফাকে প্রথমে আটক করা হয় এরপর তার স্বীকারোক্তি অনুযায়ী ডেমরার কাউন্সিলরের মোল্লা ব্রীজ থেকে মোঃআজিজুল বাওয়ানীকে আটক করা হয়।

পুলিশ হত্যায় ব্যবহার করা লিপস্টিক, গামছা,শিশুদের দুই জোড়া সেন্ডেল ও সাউন্ড বক্স আলামত হিসেবে জব্ধ করেছে।

এর আগে মঙ্গলবার রাতেই গোলাম মোস্তফা ও মোঃ আজিজুলকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন নুসরাত ও ফারিয়ার বাবা।

দুই শিশু খুনের আসামীদের ৪৮ ঘন্টার মধ্যে আটকে পুলিশের ওয়ারী ডিভিশনের ডিসি মোঃ ফরিদ উদ্দীনের নির্দেশে এডিসি শাহ ইফতেখার উদ্দিন আহমেদের সহায়তায় ডেমরা জোনের সহকারী পুলিশ কমিশনার ইফতেখারুল ইসলামের নেতৃত্বে ডেমরার ওসি সিদ্দিকুর রহমান,ওসি তদন্ত এবং ওসি অপারেশনের সমন্বয়ে একটি বিশেষ দল চাঞ্চল্যকর দুই শিশু খুনের আসামিদের আটক করে পুলিশ।

সকালে ডিএমপির মিডিয়া সেন্টারে সংবাদ ব্রিফিং ওয়ারী ডিভিশনের ডিসি এ তথ্য জানান।


নুসরাত ও ফারিয়াকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে

ঢাকার ডেমরা থেকে ২ শিশুর মরদেহ উদ্ধার


image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২১:২০, ফেব্রুয়ারী ২৮, ২০১৯

পুরান ঢাকায় ঝুঁকিপূর্ণ ব্যবসা প্রতিষ্ঠান ঊচ্ছেদ অভিযান


image
image
image

আরও পড়ুন

Los Angeles

১৮:০০, মার্চ ১৮, ২০১৯

চুয়েটে বার্ষিক ক্রীড়ার উদ্বোধন


Los Angeles

১৭:৫৪, মার্চ ১৮, ২০১৯

চন্দনাইশের দোহাজারীতে ৩টি অস্ত্র উদ্ধার