image

আজ, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

কেরানীগঞ্জে পূর্বশত্রুতার জেরধরে এক যুবককে পিটিয়ে হত্যা

কেরানীগঞ্জ (ঢাকা) সংবাদদাতা    |    ২৩:২১, ফেব্রুয়ারী ১৫, ২০১৯

image

ঢাকার কেরানীগঞ্জে পূর্বশত্রæতার জেড়ধরে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহত যুবকের নাম আহমদ আলী(৩০) । তার বাবার নাম রবিউল হোসেন। বাড়ি কেরানীগঞ্জ মডেল থানার তারানগর ইউনিয়নের বটতলী ইটখোলা গ্রামে।

পুলিশ বৃহস্পতিবার রাত ১১টায় কলাতিয়া সেন্ট্রাল হাসপাতাল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করেছে।

শুক্রবার এই ঘটনায় কেরানীগঞ্জ মডেল থানায় নিহতের বাবা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

নিহত আহমদ আলীর চাচা মোঃ হাবিবুর রহমান জানান, আমার ভাতিজা নিহত আহমদ আলীর ছোট ভাই কদ্দুস আলীর সাথে সিরাজ নগর এলাকার হানিফের ছেলে মোঃ সেলিমের সাথে প্রায় একমাস পূর্বে তুচ্ছ ঘটনা নিয়ে বিরোধ হয়েছিল। ভাতিজা আহমদ আলী বিকেলে কলাতিয়া বাজারে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। সে নাজিরপুর নতুন বাজারে পৌঁছলে এসময় পূর্বের ঘটনার জেড়ধরে সেলিম ও তার ভাইসহ কয়েকজন যুবক তাকে জোড়পূর্বক ধরে তাদের বাড়িতে নিয়ে যায়। আহমদ আলীকে সেখানে আটক করে তারা বেদম মারধর করে। সে গুরুতরভাবে আহত হলে তারা তাকে কলাতিয়া সেন্ট্রাল হাসপাতালে নিয়ে আসে। এসময় কর্তব্যরত চিকিৎসকগন তাকে মৃত ঘোষনা করেন। এতে সেলিম ও তার ভাইয়েরা নিহত আহমদ আলীর লাশ ফেলে হাসপাতাল থেকে দ্রæত পালিয়ে যায় । নিহত আহমদ আলী দুই ছেলে সন্তানের জনক। সে তার বাড়িতে বসে রুপার অলংকার তৈরীর করে বিভিন্ন জুয়েলারীর দোকানে সরবরাহ করতো।

এই ঘটনায় নিহতের বাবা রবিউল হোসেন বাদী হয়ে মডেল থানায় ঘাতকদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন।

এব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, পূর্বশত্রæতার জেড়ধরে আহমদ আলীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। যারাই এই ঘটনা ঘটিয়েছে তারাই আহমদ আলীর লাশ কলাতিয়া সেন্ট্রাল হাসপাতালে রেখে পালিয়ে যায়। 



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২৩:০৯, সেপ্টেম্বর ২৪, ২০২১

পুলিশের ভয়ে নদীতে ঝাপ দিয়ে কিশোরীর আত্মহত্যা


Los Angeles

১৬:২৫, সেপ্টেম্বর ৯, ২০২১

এসি আকরামের জবানবন্দিঃ ২২ খুনের মামলার আসামি ছিলেন কুখ্যাত ইমদু


Los Angeles

২০:০৫, সেপ্টেম্বর ৮, ২০২১

এসি আকরামের জবানবন্দিঃ ইমদু এক ভয়ংকর খুনীর নাম


Los Angeles

২৩:৪৯, সেপ্টেম্বর ৬, ২০২১

রাজধানীর কামরাঙ্গীরচরে ছুরিকাঘাতে যুবক খুন


image
image