image

আজ, শুক্রবার, ২৪ মে ২০১৯ ইং

মিরসরাইয়ে ইফতার সামগ্রী বিতরণ

এম আনোয়ার হোসেন, মিরসরাই সংবাদদাতা    |    ২৩:২৬, মে ১৫, ২০১৯

image

মিরসরাইয়ে ৫৭ জন দরিদ্র ও দুস্থ্যদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (১৫ মে) বিকেলে উপজেলার বারইয়ারহাট পৌরসভা এলাকায় সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন ‘আলোকিত বন্ধু ফোরাম’র উদ্যোগে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়। আলোকিত বন্ধু ফোরামের সভাপতি আবু নাছের রুবেলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার হারুন অর রশিদ বাবুর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বারইয়ারহাট পৌরসভার মেয়র ও আলোকিত বন্ধু ফোরামের উপদেষ্টা নিজাম উদ্দিন ভিপি। সংগঠনের প্রধান কার্যালয় বারইয়ারহাট পৌরসভার হাজী আবুল বশর মার্কেট প্রাঙ্গনে ইফতার সামগ্রী বিতরণের সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সমাজসেবক সোনা মিয়া, আলোকিত বন্ধু ফোরামের সহ-সাধারণ সম্পাদক মহিনুল হক মহিন, সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম, অর্থ সম্পাদক আব্দুর রহিম, সাংস্কৃতিক সম্পাদক ফজলুল হক, প্রচার সম্পাদক কাজী বেলাল হোসেন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক কেফায়েত উল্ল্যাহ, দপ্তর সম্পাদক ওমর ফারুক, সদস্য মোহাম্মদ ইয়াছিন, আলা উদ্দিন, আনোয়ার হোসেন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে বারইয়ারহাট পৌরসভার মেয়র নিজাম উদ্দিন ভিপি বলেন, সমাজের দরিদ্র ও দুস্থ্য মানুষগুলোর কথা ভাবার মতো লোকের সংখ্যা খুব কম। তাদের মুখে হাসি ফুটাতে পারার আনন্দ বা সৌভাগ্য কয়জনেরওবা জুটে। আলোকিত বন্ধু ফোরাম কিন্তু সমাজের দরিদ্র ও দুস্থ্য মানুষগুলোর কথা ভেবে তাদের মুখে হাসি ফুটানোর জন্য কাজ করছে। আমি সংগঠনের উত্তরোত্তর সফলতা কামনা করছি  এবং তাদের সমাজকর্মের ধারাবাহিকতা রক্ষার জন্য অনুরোধ করছি।

আলোকিত বন্ধু ফোরামের সভাপতি আবু নাছের রুবেল ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার হারুন অর রশিদ বাবু জানান, আমাদের সংগঠনের শুরু থেকে একটাই লক্ষ্য সমাজের দরিদ্র ও দুস্থ্য মানুষগুলোর মুখে হাসি ফুটানো। সেই লক্ষ্যে সংগঠনের প্রতিটি সদস্য কাজ করে যাচ্ছে। আমাদের সামাজিক কর্মসূচীর ধারাবাহিকতায় ৫৭ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। এতে সার্বিক সহযোগিতা করেছেন মিরসরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ জসিম উদ্দিন, বারইয়ারহাট পৌরসভার মেয়র নিজাম উদ্দিন ভিপি, চট্টগ্রাম জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান রেহানা আক্তার, সমাজসেবক সোনা মিয়া ও মিরসরাই উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আনোয়ার হোসেন ইমন।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২৩:৪১, মে ২৩, ২০১৯

সীতাকুন্ড জেলে পাড়ায় সংঘর্ষের ঘটনায় ৬৫৯জনের বিরুদ্ধে মামলা


Los Angeles

২৩:০৮, মে ২৩, ২০১৯

আনোয়ারায় ইসলামী ব্যাংকের ইফতার মাহফিল 


Los Angeles

২৩:০৬, মে ২৩, ২০১৯

আনোয়ারায় ঈদ বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৮ হাজার টাকা জরিমানা


Los Angeles

০৪:১৩, মে ২৩, ২০১৯

কর্ণফুলীতে চোরাই মোটর সাইকেলের রমরমা ব্যবসা


Los Angeles

০৩:৩২, মে ২৩, ২০১৯

ফটিকছড়িতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান


Los Angeles

০০:১৩, মে ২৩, ২০১৯

দোহাজারী পৌরসভার ফুটপাত দখলমুক্ত করতে অভিযান


Los Angeles

০১:১৪, মে ২২, ২০১৯

একজন সফল নারী নেত্রী রিজিয়া রেজা চৌধুরী


image
image