image

আজ, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

বাঁশখালীর সাংবাদিক মিজান বিন তাহেরের পিতার ৯ম মৃত্যুবার্ষিকী

শিব্বির আহমদ রানা, বাঁশখালী সংবাদদাতা    |    ০২:২০, জুন ২, ২০১৯

image

ফাইল ছবি

দক্ষিণ চট্টগ্রামের স্বনামধন্য আলেমেদ্বীন, ধর্মপ্রাণ ব্যক্তিত্ব মরহুম আলহাজ্ব মাওলানা আবু তাহেরের ৯ম মৃত্যুবার্ষিকী রোববার। তিনি ২০১০ সালের ৮ সেপ্টেম্বর সকাল সাড়ে ৭টায় পবিত্র লাইলাতুল কদর ২৭ রমজান মৃত্যুবরণ করেন।

তিনি দক্ষিণ চট্টগ্রামের ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান আল জামিয়া আল ইসলামিয়া জলদী মখজনুল উলুম (বাইঙ্গাপাড়া) বাঁশখালী বড় মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক বিশিষ্ট আলেমেদ্বীন পীরে কামেল মরহুম মাওলানা মোহাম্মদ আলীর সাহেবের ৩য় পুত্র এবং মিশর আল আজহার বিশ্ববিদ্যালয় ও সৌদি আরব মদিনা বিশ্ববিদ্যালয়ের সিনিয়র অধ্যাপক ড. মাওলানা শিব্বির আহমদের ছোট ভাই।

শিক্ষকতা জীবনে মরহুম আলহাজ্ব মাওলানা আবু তাহের ‘লন্ডন মসজিদুল আবরার’ জামে মসজিদের খতিব, আল জামিয়াতুল আরবিয়া মদিনাতুল উলুম রাউজান দেওয়ানপুর মাদ্রাসার সাবেক মোহতামিম, সিএমবি আল মাদ্রাসাতুল ইসলামিয়া তানজিমুল উম্মাহ মাদ্রাসাসহ অসংখ্য মসজিদ মাদ্রাসার মোহতামিম ও খতিবের দায়িত্ব পালনসহ বাঁশখালী জলদী মখজনুল উলুম (বাইঙ্গাপাড়া) বাঁশখালী বড় মাদ্রাসার মতোয়াল্লী ছিলেন।

একই সাথে তিনি জলদী মখজনুল উলুম (বাইঙ্গাপাড়া) বাঁশখালী বড় মাদ্রাসার দাতা ও প্রতিষ্ঠাতা সদস্য।

তিনি জাতীয় অনলাইন পত্রিকা সিভয়েস২৪.কম, দৈনিক আলোকিত বাংলাদেশ ও দৈনিক মানবকন্ঠের  বাঁশখালী প্রতিনিধি সাংবাদিক মুহাম্মদ মিজান বিন তাহেরের পিতা।

আজকের দিনে মিজান বিন তাহের তাঁর পিতার রুহের মাগফেরাত কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২৩:৫৭, জুন ১৪, ২০২২

মিরসরাইয়ে ট্রাক চাপায় রিকশা নিহত ২, আহত ২ 


Los Angeles

২০:০৫, জুন ১৩, ২০২২

চন্দনাইশে ইয়াবা ও চোলাই মদসহ আটক ২


Los Angeles

২৩:৩৩, জুন ১১, ২০২২

ইয়াবা পাচারকালে চন্দনাইশে আটক ১


image
image