image

আজ, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

কুরিয়ারে মাদক সরবরাহের দায়ে দম্পতি আটক

ঢাকা ব্যুরো    |    ২৩:৪৩, জুন ১৫, ২০২০

image

রাজধানীর এলিফ্যান্ট রোড থেকে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে মাদক লেন-দেনের সময় এক দম্পতিকে আটক করেছে র‌্যাব-২ এর একটি দল। র‌্যাব জানিয়েছে, আমের ঝুড়িতে ও প্রেসার কুকারের ভেতরে পাচার হয়ে আসা আধা কেজি হেরোইনসহ ২ জনকে আটক করা হয়। জব্দকৃত হেরোইনের আনুমানিক মূল্য ৫০ লাখ টাকা বলে জানিয়েছে র‌্যাব।

সোমবার সকাল সাড়ে ৯টার দিকে র‍্যাব-২ এর কোম্পানি কমান্ডার পুলিশ সুপার মুহম্মদ মহিউদ্দিন ফারুকীর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর এলিফ্যান্ট রোডে অভিযান চালিয়ে এই দম্পতিকে দম্পতিকে আটক করা হয়।

এ সময় কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আম ও প্রেসার কুকারের ভেতরে করে পাচার হয়ে আসা ৫০ লাখ টাকা মূল্যের আধা কেজি হেরোইনসহ দুজনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন হাবিবুর রহমান বাবু (২৯) ও তার স্ত্রী দিলরুবা দিপা। তাদের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চাকপাড়া গ্রামে বলে তারা জানিয়েছে।

র‍্যাব জানায়, আটককৃতরা দীর্ঘদিন ধরে কুরিয়ার সার্ভিসে শিশু খাদ্য, মৌসুমি ফল ও নিত্য প্রয়োজনীয় খাদ্য ও অন্যান্য দ্রব্যাদি পাঠানোর আড়ালে হেরোইনসহ মাদক পাচার করে আসছিলেন। ইতোমধ্যে আরেকটি  চক্রকে আটক করা হয়েছে। স্থানীয়ভাবে আসামিদের সম্পর্কে যাচাই-বাছাই কালে জানা যায়, তারা স্বামী-স্ত্রী হিসেবে মুন্সিগঞ্জে ভাড়া বাসায় বসবাস করেন। রাজধানীর নিউমার্কেট থানায় মামলার দায়ের করা হয়েছে।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২৩:০৯, সেপ্টেম্বর ২৪, ২০২১

পুলিশের ভয়ে নদীতে ঝাপ দিয়ে কিশোরীর আত্মহত্যা


Los Angeles

১৬:২৫, সেপ্টেম্বর ৯, ২০২১

এসি আকরামের জবানবন্দিঃ ২২ খুনের মামলার আসামি ছিলেন কুখ্যাত ইমদু


Los Angeles

২০:০৫, সেপ্টেম্বর ৮, ২০২১

এসি আকরামের জবানবন্দিঃ ইমদু এক ভয়ংকর খুনীর নাম


Los Angeles

২৩:৪৯, সেপ্টেম্বর ৬, ২০২১

রাজধানীর কামরাঙ্গীরচরে ছুরিকাঘাতে যুবক খুন


image
image