image

আজ, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

বাঁশখালীতে আইসোলেশন সেন্টার উদ্বোধন করলেন এমপি মোস্তাফিজ

শিব্বির আহমদ রানা, বাঁশখালী সংবাদদাতা    |    ২০:১৪, জুলাই ৩, ২০২০

image

বাঁশখালীতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ৩০ শয্যাবিশিষ্ট আইসোলেশন সেন্টারের শুভ উদ্বোধন করেন চট্টগ্রাম-১৬, বাঁশখালী আসনের সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এম'পি।

শুক্রবার (৩জুলাই) বাঁশখালী পৌরসভা কার্যালয়ের পাশে জলদী আধুনিক হাসপাতালের ৩য় তলায় আইসোলেশন সেন্টারের শুভ উদ্বোধন অনুষ্ঠান সম্পন্ন হয়। এ আইসোলেশন সেন্টারে করোনা আক্রান্ত রোগীরা বিনা খরচে চিকিৎসা পাবেন। বাঁশখালীতে এটিই প্রথম আইসোলেশন সেন্টার হিসেবে সেবাকার্যক্রম শুরু করছে।

ভিডিও কনফারেন্সে সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, 'বাঁশখালীতে করোনা আক্রান্ত রোগীদের সংখ্যা দিন-দিন বৃদ্ধি পাচ্ছে এবং আমি নিজেও আক্রান্ত হয়েছি। অাল্লাহর রহমতে আমি ও আমার পরিবার সুস্থ হয়েছে। অবহেলিত বাঁশখালীবাসীর কথা চিন্তা করে অতীব প্রয়োজনীয় আইসোলেশন সেন্টার স্থাপনের সিদ্ধান্ত গ্রহণ করেছি। তার ধারাবাহিকতায় বাঁশখালীর মানুষের সুচিকিৎসা প্রদানের লক্ষে প্রধানমন্ত্রীর উদ্যোগে বৈশ্বিক মহামারি কোভিড-১৯ প্রতিরোধে এই আইসোলেশন সেন্টার স্থাপন করা হয়েছে। এখানে করোনা আক্রান্ত সাধারণ রোগীদের জন্য সকল ধরণের চিকিৎসা সেবা প্রদান করা হবে বলে ভিডিও কনফারেন্সে জানান।

শুভ উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোমেনা আক্তার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শফিকুর রহমান মজুমদার, থানা অফিসার ইনচার্জ (ওসি) মু.রেজাউল করিম মজুমদার, সরল ইউপির চেয়ারম্যান রশিদ আহমদ, বাহারছড়া ইউপির চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলাম, শেখেরখীল ইউপির চেয়ারম্যান মু. ইয়াছিন, ছনুয়া ইউপির চেয়ারম্যান হারুনুর রশিদ, কালীপুর ইউপির চেয়ারম্যান এড. আ.ন.ম শাহাদত আলম, চাম্বল ইউপির চেয়ারম্যান মুজিবুর রহমান চৌধুরী, খানখানাবাদ ইউপির চেয়ারম্যান বদরুদ্দীন চৌধুরী, পুকুরিয়া ইউপির চেয়ারম্যান আসহাব উদ্দীন, গন্ডামারা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাষ্টার শামশুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মাকসুদ (মাসুদ), বাঁশখালী জলদী আধুনিক হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মু. শোয়াইবুর রহমান, হামিদ উল্লাহ, উপজেলা ওলামালীগের সভাপতি মাও আক্তার হোসেন প্রমূখ।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২৩:৫৭, জুন ১৪, ২০২২

মিরসরাইয়ে ট্রাক চাপায় রিকশা নিহত ২, আহত ২ 


Los Angeles

২০:০৫, জুন ১৩, ২০২২

চন্দনাইশে ইয়াবা ও চোলাই মদসহ আটক ২


Los Angeles

২৩:৩৩, জুন ১১, ২০২২

ইয়াবা পাচারকালে চন্দনাইশে আটক ১


image
image