image

আজ, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

প্রয়াত সাংসদ রফিকুল আনোয়ারের কবরে পুষ্প অর্পণ ফটিকছড়ি যুব ও ছাত্র কল্যাণ পরিষদ’র

ফটিকছড়ি প্রতিনিধি    |    ০০:৫২, অক্টোবর ২৬, ২০২০

image

ফটিকছড়িরর প্রয়াত সাংসদ আলহাজ্ব রফিকুল আনোয়ার এর ৮ম মৃত্যুবার্ষিকীতে ফটিকছড়ি যুব ও ছাত্র কল্যাণ পরিষদের পক্ষ থেকে তার কবরে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, আলহাজ্ব রফিকুল আনোয়ারের কন্যা সংরক্ষিত মহিলা সাংসদ খাদিজাতুল আনোয়ার সনি এমপি, চট্টগ্রাম উত্তরজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বখতেয়ার সাঈদ ইরান, ফটিকছড়ি যুব ও ছাত্র কল্যাণ পরিষদের প্রতিষ্ঠতা ও ধর্মপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ সালাহউদ্দীন, যুবলীগ নেতা জামাল উদ্দিন, শাহজাহান, ফটিকছড়ি উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির সাবেক সদস্য নঈম উদ্দিন বাবু, উপজেলা ছাত্রলীগের নাসির মঞ্জু, শাহিন, ছাত্রলীগ নেতা মারুফ, জয় বড়ুয়া, সোহেল, মঞ্জু, রিমন, মিনহাজ রিয়াদ, নাজিম, জয়নাল, মাহতাব উদ্দিন প্রমূখ।

ফটিকছড়ি যুব ও ছাত্র কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা যুবলীগ নেতা সালাউদ্দীন বলেন, আমরা ফটিকছড়ি মাটি ও মানুষের অকৃত্রিম বন্ধু আলহাজ্ব রফিকুল আনোয়ারকে হারিয়েছি আজ ৮ বছর হয়ে গেল। তার চলে যাওয়া আমরা ফটিকছড়িবাসী যে অপূরণীয় ক্ষতি হয়েছে তা আর পূরণ সম্ভব নয়। আমরা সৌভাগ্যবান যে তার কন্যা খাদিজাতুল আনোয়ার সনিকে মহিলা সংরক্ষিত আসনের সাংসদ হিসেবে পেয়েছি। আমরা মহান রাব্বুল আলামীনের কাছে প্রার্থনা করি তিনি যেন রফিকুল আনোয়ারকে জান্নাতবাসী করেন।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২৩:৫৭, জুন ১৪, ২০২২

মিরসরাইয়ে ট্রাক চাপায় রিকশা নিহত ২, আহত ২ 


Los Angeles

২০:০৫, জুন ১৩, ২০২২

চন্দনাইশে ইয়াবা ও চোলাই মদসহ আটক ২


Los Angeles

২৩:৩৩, জুন ১১, ২০২২

ইয়াবা পাচারকালে চন্দনাইশে আটক ১


image
image