image

আজ, রবিবার, ২২ মে ২০২২ ইং

চট্টগ্রাম জেলার সেরা এসআই দোহাজারী পুলিশ তদন্ত কেন্দ্রের বিল্লাল হোসেন

চন্দনাইশ প্রতিনিধি    |    ১২:৫৭, মে ১৩, ২০২২

image

চট্টগ্রামের চন্দনাইশ থানার অধীনস্থ দোহাজারী পুলিশ তদন্ত কেন্দ্রে কর্মরত উপপরিদর্শক (এসআই) বিল্লাল হোসেন চট্টগ্রাম জেলার সেরা এসআই হিসেবে মনোনীত হয়ে সম্মাননা স্মারক পেয়েছেন। অভিন্ন মানদন্ডের আলোকে অবৈধ মাদকদ্রব্য উদ্ধার, অস্ত্র উদ্ধার, সাজা ওয়ারেন্ট তামিলসহ অপরাধ প্রবণতা রোধে কাজ করে তিনি চট্টগ্রাম জেলার সেরা এসআই নির্বাচিত হন বলে জানা যায়।

বৃহস্পতিবার (১২মে) বিকালে চট্টগ্রাম জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় এসআই বিল্লাল হোসেনের হাতে সম্মাননা স্মারক তুলে দেন চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এসএম রশিদুল হক।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) মো. জাহাঙ্গীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মো. হাবিবুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আফরুজুল হক টুটুলসহ চট্টগ্রাম জেলার বিভিন্ন থানার ওসিসহ দায়িত্বশীল কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সম্মাননা অর্জনের প্রতিক্রিয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করে এসআই বিল্লাল হোসেন বলেন, চট্টগ্রাম জেলা পুলিশের অভিভাবকের হাত থেকে শ্রেষ্ঠ এসআই এর পুরস্কার গ্রহণ সত্যি আনন্দের। আমি চন্দনাইশ থানার ওসি মো. আনোয়ার হোসেন স্যারের প্রতি কৃতজ্ঞ। কারণ উনার দিক নির্দেশনা না পেলে এ অর্জন অসম্ভব ছিল। আমি আমার দায়িত্ব পালনে শতভাগ স্বচ্ছ ছিলাম, আছি এবং থাকবো।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৫:৪৭, মে ১৮, ২০২২

চলতি মাসের ২০মে হতে সমুদ্রে ৬৫ দিন মৎস্য আহরণ বন্ধ


Los Angeles

১৬:২৬, মে ১৬, ২০২২

সন্দ্বীপ ছাত্রলীগ পরিষদ’র ১৯ সদস্যের কমিটি গঠিত


Los Angeles

১১:৫২, মে ১৫, ২০২২

চন্দনাইশ পৌরসভায় বিট পুলিশিং সভা অনুষ্ঠিত


Los Angeles

০১:১৭, মে ১৪, ২০২২

বাঁশখালী ইউপি নির্বাচনে নৌকায় শেষ হাসি যাঁদের


image
image