image

আজ, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ ইং

মিরসরাইয়ের দুই নাবিকের পরিবারকে আর্থিক অনুদান প্রদান

মিরসরাই প্রতিনিধি    |    ১৬:০১, মে ১৮, ২০২২

image

চলতি বছরের ১৯ মার্চ মাদার ভেসেল থেকে সিমেন্ট ক্লিংকারবোঝাই করে এসে চট্টগ্রাম বন্দরের বর্হিনোঙ্গরে অবস্থান করা ‘এম ভি টিটু-১৪’ নামে জাহাজ ডুবে মিরসরাইয়ের দুই নাবিক নিহত হন। এই জাহাজ ডুবির ঘটনায় নিহতরা হলেন মিরসরাই উপজেলার ৫ নং ওসমানপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের বাঁশখালী গ্রামের মৃত লুৎফুর রহমানের পুত্র শেখ ফরিদ এবং একই উপজেলার ৬ নং ইছাখালী ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের দক্ষিণ ভূঁইয়া গ্রামের লাভলু ভূঁইয়া (৩৮)। শেখ ফরিদ ওই জাহাজে লস্কর এবং লাভলু ভূঁইয়া গ্রিজার হিসেবে দায়িত্বরত ছিল।

মঙ্গলবার (১৭ মে) শেখ ফরিদের পরিবারকে দেড় লক্ষ টাকা এবং লাভলু ভূঁইয়ার পরিবারকে ১ লাখ ৭০ হাজার টাকা অনুদান প্রদান করা হয় মিরসরাই সাধারণ নাবিকদের পক্ষ থেকে। মিরসরাই নাবিক কল্যাণ বহুমুখী সমিতির সহ-শ্রমিক সম্পাদক এবং বাংলাদেশ নৌ-যান শ্রমিক ফেডারেশনের নারায়নগঞ্জ জেলা কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মেজবাহ উদ্দিন মাষ্টারের উদ্যোগে আর্থিক অনুদান সংগ্রহ করা হয়।

মঙ্গলবার আর্থিক অনুদান প্রদানের সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ নৌ-যান শ্রমিক ফেডারেশন কেন্দ্রীয় কমিটির সভাপতি শাহ আলম ভূঁইয়া, সহ-সভাপতি তালেম উল্ল্যাহ ফকির ড্রাইভার, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নবী আলম মাষ্টার, সহ-সাধারণ সম্পাদক জসিম উদ্দিন মাষ্টার, উপ-কমিটির সদস্য আনোয়ার মাষ্টার, সুমন মাষ্টার, চট্টগ্রাম নাবিক কল্যাণ বহুমুখী সমবায় সমিতির সাধারণ সম্পাদক নুরের নবী মাষ্টার, ফ্রেন্ডস সার্কেল সঞ্চয় সমিতির সভাপতি মাহবুব আলম ড্রাইভার, বাংলাদেশ লাইটারেজ শ্রমিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম পেয়ার, শ্রমিক নেতা হানিফ ড্রাইভার, বাহার, ওচমানপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য মজিবুল হক, ইছাখালী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আজম খান, আবুরহাট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মেহেদী হাসান নয়ন প্রমুখ।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২৩:৫৭, জুন ১৪, ২০২২

মিরসরাইয়ে ট্রাক চাপায় রিকশা নিহত ২, আহত ২ 


Los Angeles

২০:০৫, জুন ১৩, ২০২২

চন্দনাইশে ইয়াবা ও চোলাই মদসহ আটক ২


Los Angeles

২৩:৩৩, জুন ১১, ২০২২

ইয়াবা পাচারকালে চন্দনাইশে আটক ১


image
image