image

আজ, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

পটিয়ার খরনা ইউনিয়ন যুবলীগের কমিটি ভাঙ্গা গড়ার খেলায় কোন্দল চরমে

প্রতিবেদক    |    ২২:৫৯, সেপ্টেম্বর ১৪, ২০২০

image

চট্টগ্রামের পটিয়ায় একটি ইউনিয়ন যুবলীগের কমিটি বিলুপ্তির পর সভাপতির পদসহ নানা বিষয়ে ধুম্রজালের সৃষ্টি হয়েছে। যুবলীগের বিবদমান দুইটি গ্রুপ গণমাধ্যমে পাল্টাপাল্টি প্রেস বিজ্ঞপ্তিও দিয়েছে। এ নিয়ে হতাশ তৃণমূলের নেতা-কর্মীরা।

জানা গেছে, খরনা ইউনিয়ন যুবলীগের কমিটি সম্প্রতি উপজেলা যুবলীগ বিলুপ্ত ঘোষণা করেন। পরে নতুন কমিটিও ঘোষণা করে। বিষয়টি নিয়ে সভাপতি বাপ্পি চৌধুরী, উপজেলা যুবলীগের আহ্বায়ক ও যুগ্ম আহবায়কের বিরুদ্ধে দলের কেন্দ্রীয় চেয়ারম্যান ও দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি সাধারণ সম্পাদক বরাবর লিখিত অভিযোগ দেন। 

এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে খরনা ইউনিয়ন আওয়ামীলীগ ও যুবলীগসহ বিভিন্ন নেতৃবৃন্দের নাম ভাঙ্গিয়ে বিবৃতি দেয়ারও অভিযোগ উঠেছে বিলুপ্ত কমিটির সাবেক সভাপতি বাপ্পি চৌধুরীর বিরুদ্ধে। 

খরনা ইউনিয়ন আ’লীগের পক্ষ থেকে ইউনিয়ন আ’লীগের সভাপতি মো. সামশুল আলম ও সাধারণ সম্পাদক জয় প্রকাশ দত্ত স্বাক্ষরিত একটি বিবৃতিতে স্থানীয় সাংবাদিকদের কাছে প্রেরণ করা হয়।

এতে উপজেলা আ’লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক গোলাম সওয়ার চৌধুরী মুরাদ, খরনা ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান এবং বেসরকারী কারা পরিদর্শক ও সাবেক ছাত্রনেতা আব্দুল হান্নান চৌধুরী লিটন এর নাম ভাঙ্গিয়ে যে বিবৃতি দেয়া হচ্ছে তার সাথে ইউনিয়ন আওয়ামী লীগের সম্পর্ক নেই জানিয়ে কর্মকান্ডের তীব্র প্রতিবাদ জানান। এছাড়াও, যুবলীগের কমিটি গঠন কিংবা কমিটি বিলুপ্তকরণ প্রক্রিয়ার সাথেও সম্পৃক্ত নেই বলে বিবৃতিতে জানান। 

এ বিষয়ে জানতে চাইলে সদ্য বিলুপ্ত খরনা ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি বাপ্পি চৌধুরী জানান, আমি কারো নাম ভাঙ্গিয়ে বিবৃতি দেবো কেন? উপজেলা যুবলীগ অন্যায়ভাবে খরনা ইউনিয়ন যুবলীগের যে কমিটি বিলুপ্ত করেছে তা নিয়মতান্ত্রিকভাবে হয়নি বলে তার প্রতিবাদ জানিয়েছি।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২৩:৫৭, জুন ১৪, ২০২২

মিরসরাইয়ে ট্রাক চাপায় রিকশা নিহত ২, আহত ২ 


Los Angeles

২০:০৫, জুন ১৩, ২০২২

চন্দনাইশে ইয়াবা ও চোলাই মদসহ আটক ২


Los Angeles

২৩:৩৩, জুন ১১, ২০২২

ইয়াবা পাচারকালে চন্দনাইশে আটক ১


image
image