image

আজ, শুক্রবার, ৩ মে ২০২৪ ইং

জানাজায় মানুষের ঢল, বিভিন্ন মহলের শোক

চট্টগ্রাম জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সাহাব উদ্দিনের দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক    |    ২৩:৩৫, এপ্রিল ২৩, ২০২১

image

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম জেলা ইউনিট কমান্ডার, মুক্তিযোদ্ধা সাহাব উদ্দিন (৭০) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজেউন)। ২৮ মার্চ সাহাব উদ্দিনের করোনা শনাক্ত হয়। ১৩ এপ্রিল দ্বিতীয় দফা কোভিড পরিক্ষায় রিপোর্ট নেগেটিভ আসে।

শুক্রবার (২৩ এপ্রিল) সকাল সাড়ে ৯ টায় তিনি চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ ডেল্টা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

সন্ধ্যা সাড়ে ৭ টায় মিরসরাই উপজেলার মিঠানালা ইউনিয়নের অনাইর বাড়ি প্রাঙ্গণে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।

মিরসরাই উপজেলার মিঠানালা ইউনিয়নের মরহুম হাফেজ আহমদের ১ম পুত্র সাহাব উদ্দিন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে, ৩ মেয়ে ও অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী রেখে গেছেন।

বীর মুক্তিযোদ্ধা মরহুম সাহাব উদ্দিন মিরসরাই এসোসিয়েশন চট্টগ্রাম’র সাবেক সভাপতি, মলিয়াইশ উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি এবং ইউনিলিভার বাংলাদেশ’র পার্সোনাল ম্যানেজার হিসাবে চট্টগ্রাম কালুরঘাট অফিসে দায়িত্ব পালন করেন। তার মৃত্যুতে বিভিন্ন ব্যাক্তি ও সংগঠন শোক জানিয়েছেন। শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী ও যুদ্ধকালীন সেক্টর কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম জেলা ইউনিট কমান্ডার মুক্তিযোদ্ধা মোজাফফর আহমদ, ডেপুটি কমান্ডার শহীদুল হক চৌধুরী সৈয়দ, সহকারী কমান্ডার সাধন চন্দ্র বিশ্বাস, সহকারী কমান্ডার খোরশেদ আলম, জেলা ইউনিটের ডেপুটি কমান্ডার একেএম সরোয়ার কামাল দুলু, সহকারী কমান্ডার আহমেদ হোসেন, একে আলা উদ্দিন, নাছির উদ্দীন, আবদুর রাজ্জাক, হারুন, বদিউজ্জামান, বোরহান উদ্দিন, মুক্তিযোদ্ধা মহি উদ্দিন আহমেদ রাশেদ, উপজেলা কমান্ডের পক্ষে মিরসরাই থানা কমান্ডার কবির আহমদ, ডেপুটি কমান্ডার আবুল হাসেম, মিরসরাই এসোসিয়েশন চট্টগ্রাম’র সভাপতি কালু কুমার দে, সাধারণ সম্পাদক আবুল হাসেম, মলিয়াইশ উচ্চ বিদ্যালয়ের সভাপতি সাংবাদিক দেবদুলাল ভৌমিক, মিরসরাই প্রেসক্লাবের সভাপতি নুরুল আলমসহ আরো অনেকেই শোক প্রকাশ কওে শোকার্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা এবং মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

মুক্তিযোদ্ধা সাহাব উদ্দিনের জামাতা এ্যালবিয়ন গ্রুপের চেয়াম্যান রইসুল উদ্দিন সৈকত জানান, ২৮ মার্চ সাহাব উদ্দিনের করোনা শনাক্ত হয়। এরপর তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসা ও বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর কিছুটা সুস্থ্য হলে চিকিৎসকের পরামর্শে বাসায় নিয়ে আসা হয়। সম্প্রতি অক্সিজেন লেভেল কমে যাওয়ায় তাকে পুণরায় ডেল্টা হাসপাতালে ভর্তি করা হয়। এরপর থেকে তিনি আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। ১৩ এপ্রিল দ্বিতীয় দফা কোভিড ১৯ করোনা পরিক্ষায় রিপোর্ট নেগেটিভ আসে। ২৩ এপ্রিল সকাল সাড়ে ৯ টায় তিনি ইন্তেকাল করেন।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২৩:৫৭, জুন ১৪, ২০২২

মিরসরাইয়ে ট্রাক চাপায় রিকশা নিহত ২, আহত ২ 


Los Angeles

২০:০৫, জুন ১৩, ২০২২

চন্দনাইশে ইয়াবা ও চোলাই মদসহ আটক ২


Los Angeles

২৩:৩৩, জুন ১১, ২০২২

ইয়াবা পাচারকালে চন্দনাইশে আটক ১


image
image