image

আজ, মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১ ইং

চন্দনাইশে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুনামেন্ট শুরু

চন্দনাইশ প্রতিনিধি    |    ২৩:৫৩, মে ২৭, ২০২১

image

চন্দনাইশে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ অনুর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে।

বৃহস্পতিবার (২৭ মে) সকালে উপজেলা সদরস্থ কাসেম-মাহবুব উচ্চ বিদালয় মাঠে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ক্রীড়া পরিদপ্তরের সার্বিক ব্যবস্থাপনা এবং চন্দনাইশ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলার ২টি পৌরসভা ও ৮টি ইউনিয়নের অংশগ্রহণে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন চট্টগ্রাম-১৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা  আলহাজ্ব মো. নজরুল ইসলাম চৌধুরী।

উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি সাদিয়া ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরী, পৌর মেয়র মাহাবুুবুল আলম খোকা। ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক ও চন্দনাইশ প্রেসক্লাব সভাপতি এডভোকেট মো. দেলোয়ার হোসেনের সঞ্চালনায় আলোচনায় অংশ নেন দক্ষিণ জেলা আ’লীগের সহ-সভাপতি হাবিবুর রহমান, চেয়ারম্যান যথাক্রমে- আলমগীরুল ইসলাম চৌধুরী, আনোয়ারুল মোস্তফা চৌধুরী দুলাল, মোরশেদুল আলম, আহমদুর রহমান ভেট্টা, ভারপ্রাপ্ত চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, প্রধান শিক্ষক বিজয়ানন্দ বড়ুয়া, আ’লীগ নেতা শাহাদাত নবী খোকা, দিদারুল হক দস্তগীর, এনামুল হক চৌধূরী, কুতুব উদ্দীন, আবদুল মান্নান আজাদ, আমিনুল ইসলাম, একাডেমিক সুপার ভাইজার বিপিন চন্দ্র রায়, শিক্ষক যথাক্রমে এনামুল হক, ফরিদুল ইসলাম প্রমুখ। 

প্রধান অতিথির বক্তব্যে নজরুল ইসলাম চৌধুরী এম.পি বলেন, "খেলাধুলার মাধ্যমে যুবসমাজ সু-সংগঠিত হয়। এতে তাদের শারীরিক ও মানসিক বিকাশ ঘটে। খেলাধুলায় মগ্ন থাকলে মাদক, সন্ত্রাস, ইভটিজিং, জুয়া থেকে যুবসমাজ বিরত থাকবে। বিষয়টি অনুধাবন করে বর্তমান সরকার জাতির জনক বঙ্গবন্ধু ও বঙ্গমাতার নামে গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট চালু করেছেন। এই টুর্নামেন্টের মাধ্যমে প্রত্যন্ত অঞ্চলে প্রতিভাবান ফুটবলার তৈরী হবে।" 

প্রথম দিনের খেলায় চন্দনাইশ পৌরসভা ফুটবল একাদশ ও জোয়ারা ইউনিয়ন পরিষদ একাদশ ওয়াক ওভার পেয়ে দ্বিতীয় রাউন্ডে উন্নীত হয়।

শুক্রবার (২৮ মে) কাসেম-মাহবুব উচ্চ বিদ্যালয় মাঠে বিকাল ৩ টায় ধোপাছড়ি ইউনিয়ন পরিষদ বনাম সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ, বরমা ইউনিয়ন পরিষদ বনাম দোহাজারী পৌরসভা এবং শনিবার (২৯ মে) বিকাল ৩ টায় হাশিমপুর ইউনিয়ন পরিষদ বনাম বরকল ইউনিয়ন পরিষদ একাদশের মধ্যে খেলা অনুষ্ঠিত হবে।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৫:৫৩, মে ২৯, ২০২১

মাদক মুক্ত রাখতে শিশু-কিশোরদের খেলা-ধুলার বিকল্প নেই : এমপি মোছলেম


Los Angeles

২৩:৫৩, মে ২৭, ২০২১

চন্দনাইশে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুনামেন্ট শুরু


Los Angeles

১১:১৯, মে ২২, ২০২১

বোয়ালখালীতে বেড়েছে ডায়রিয়া রোগীর সংখ্যা


Los Angeles

২৩:৫১, এপ্রিল ৩, ২০২১

মিরসরাইয়ে মুহুরী প্রজেক্ট প্রিমিয়ার ফুটবল লীগের উদ্বোধন


image
image
image

আরও পড়ুন

Los Angeles

২৩:৫৩, সেপ্টেম্বর ২০, ২০২১

সীতাকুণ্ডে ভাড়াটিয়া  দোকান দখলের অভিযোগ,হামলায় সাংবাদিকসহ মহিলা আহত


Los Angeles

২২:৪১, সেপ্টেম্বর ২০, ২০২১

পেকুয়ার টইটংয়ে আবারও নৌকা নিয়ে চেয়ারম্যান নির্বাচিত জাহেদ চৌধুরী 


Los Angeles

২২:৩১, সেপ্টেম্বর ২০, ২০২১

অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাদ্যদ্রব্য উৎপাদন করায় জরিমানা