image

আজ, সোমবার, ৩ অক্টোবর ২০২২ ইং

লোহাগাড়ায় খুনী ভাই-ভাবী গ্রেপ্তার

লোহাগাড়া প্রতিনিধি    |    ১১:২৯, জুন ২৪, ২০২১

image

লোহাগাড়ায় ছোট ভাই মোঃ ইউনুছ(৪২)কে হত্যার অভিযোগে বড় ভাই ও ভাবীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

বুধবার রাতে উপজেলার বড়হাতিয়া কুমিরাঘোনা এলাকার জঙ্গলীপীর পাড়ার নিজ বসতঘর থেকে বড় ভাই মো. ইউসুফ (৪৮) ও তার দ্বিতীয় স্ত্রী নাছিমা আক্তার (২০) কে গ্রেপ্তার করা হয়।

নিহত ইউনুছ একই এলাকার মৃত আলী আহমদের পুত্র ও তিন সন্তানের জনক।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বসতবাড়ি বণ্টন নিয়ে ২ ভাইয়ের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বুধবার ঘটনার দিন দফায় দফায় তাদের মধ্যে বাকবিতন্ডা চলে। পরে সন্ধ্যায় বড় ভাই ইউসুফের ২য় স্ত্রী নাছিমা আক্তার ক্ষিপ্ত হয়ে ইউনুছকে ছুরিকাঘাত করে। স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে মারা যান। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনাস্থল থেকে ঘাতক নাছিমা আক্তার ও তার স্বামী মো. ইউসুফকে গ্রেপ্তার করে পুলিশ।

নিহতের স্ত্রী রেহেনা আক্তার জানান, ইউসুফের দুই সংসার রয়েছে। ১ম স্ত্রী চট্টগ্রাম শহরে ও ২য় স্ত্রী বড়হাতিয়া গ্রামের বাড়িতে থাকে। স্বামী সবসময় কাছে না থাকার সুযোগে ২য় স্ত্রীর ঘরে বিভিন্ন ধরণের মানুষ যাওয়া-আসা করে। তার প্রতিবাদ করায় তার স্বামীকে ছুরিকাঘাত করে খুন করা হয়েছে।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, মোঃ ইউনুছ হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে স্বামী-স্ত্রীকে ঘটনাস্থল থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। আইনগত প্রক্রিয়া শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এই ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২৩:৫৭, জুন ১৪, ২০২২

মিরসরাইয়ে ট্রাক চাপায় রিকশা নিহত ২, আহত ২ 


Los Angeles

২০:০৫, জুন ১৩, ২০২২

চন্দনাইশে ইয়াবা ও চোলাই মদসহ আটক ২


Los Angeles

২৩:৩৩, জুন ১১, ২০২২

ইয়াবা পাচারকালে চন্দনাইশে আটক ১


image
image