image

আজ, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

দোহাজারীতে জামিজুরী আহমদুর রহমান স্কুলের প্রাক্তন ছাত্রছাত্রী পরিষদের বৃক্ষরোপণ কর্মসূচি

চন্দনাইশ প্রতিনিধি    |    ২২:০১, জুলাই ১৮, ২০২১

image

"লাগান গাছ, বাঁচান দেশ, সবুজায়ন করুন পরিবেশ" এই শ্লোগানে চট্টগ্রামের চন্দনাইশ  উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ দোহাজারী জামিজুরী আহমদুর রহমান উচ্চ বিদ্যালয়ে বৃক্ষরোপণ ও চারা বিতরণ কর্মসূচি পালন করেছে বিদ্যালয়টির প্রাক্তন ছাত্রছাত্রী পরিষদ।

রবিবার (১৮ জুলাই) সকালে বিদ্যালয় প্রাঙ্গণে একটি বনজ বৃক্ষ রোপনের মধ্য দিয়ে এই কর্মসূচির উদ্বোধন করেন বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রছাত্রী পরিষদ ও ম্যানেজিং কমিটির সভাপতি বশির উদ্দীন খান মুরাদ।

পরে দোহাজারী, চাগাচর, হাছনদন্ডী, জামিজুরী, রায়জোয়ারা, কিল্লাপাড়া, ঈদপুকুরিয়া ও কালিয়াইশ সহ আশের পাশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্টান, মসজিদ, মাদ্রাসা, এতিমখানা, মন্দির, ও স্কুল কলেজের ছাত্র-ছাত্রীদের মাঝে বনজ, ফলদ এবং ঔষধি জাতের তিন হাজার গাছের চারা বিতরণ করা হয়।

বৃক্ষরোপণ ও চারা বিতরণ উপলক্ষে প্রাক্তন ছাত্রছাত্রী পরিষদ ও ম্যানেজিং কমিটির সভাপতি বশির উদ্দিন খান মুরাদের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন প্রাক্তন ছাত্রছাত্রী পরিষদের উপদেষ্টা এম.এ মোনাফ।

সংগঠনটির সাধারণ সম্পাদক এম.ফয়েজ ফয়েজ আহমদ টিপুর সঞ্চালনায় আলোচনায় অংশ নেন শেখ দিদারুল ইসলাম, মুহাম্মদ ওসমান গনি, মুহাম্মদ লিয়াকত আলী, ইন্দ্রজিত চক্রবর্তী, এসএম মুছা, এমএ হামিদ, সৈকত দাশ ইমন, মশিউর রহমান রাশেদ, রাশেদুল ইসলাম, মুহাম্মদ ফয়সাল, এহসান বেগ, কামরুল হাসান মিন্টু প্রমূখ।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২৩:৫৭, জুন ১৪, ২০২২

মিরসরাইয়ে ট্রাক চাপায় রিকশা নিহত ২, আহত ২ 


Los Angeles

২০:০৫, জুন ১৩, ২০২২

চন্দনাইশে ইয়াবা ও চোলাই মদসহ আটক ২


Los Angeles

২৩:৩৩, জুন ১১, ২০২২

ইয়াবা পাচারকালে চন্দনাইশে আটক ১


image
image