image

আজ, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

চট্টগ্রামে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে  স্কুল শিক্ষিকা নিহত, আহত ৩

নিজস্ব প্রতিবেদক    |    ২৩:৫০, আগস্ট ৩, ২০১৯

image

চট্টগ্রামের আখতারুজ্জামান ফ্লাইওভারে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে রাঙ্গুনিয়া পৌরসভার দক্ষিণ নোয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা আমেনা ইয়াসমিন (৪২) নামে এক স্কুল শিক্ষিকার মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে একই স্কুলের আরও ২ শিক্ষিকা সহ অপর একজন।

শনিবার (৩ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে নগরের পাঁচলাইশ থানার আখতারুজ্জামান ফ্লাইওভারের মুরাদপুর অংশে এ দুর্ঘটনা ঘটে। নিহত আমেনা ইয়াসমিন রাঙ্গুনিয়া  উপজেলার সরফভাটা ইউনিয়নের পশ্চিম সরফভাটা এলাকার রফিকুল ইসলামের মেয়ে।

আহতরা হলেন একই স্কুলের প্রধান শিক্ষিকা জোবেদা খানম (৪০), সোমা ঘোষ (৩৮) এবং জনৈক প্রণয় পাল (১৫)। তারা চট্টগ্রাম মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম  বলেন, কাভার্ড ভ্যানটি ব্রেক ফেল হয়ে একটি অটো রিকশা ও একটি বাসকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে আমেনা ইয়াছমিন নামে  মৃত্যু হয়। আহত তিনজনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় কার্ভাডভ্যানসহ চালককে আটক করা হয় বলে জানান ওসি।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক ভূঁইয়া বলেন, মুরাদপুর আখতারুজ্জামান ফ্লাইওভারের নিচে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে কয়েকজনকে গুরতর আহত অবস্থায় নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আমেনা ইয়াসমিনকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, স্কুল শেষে বিকাল সাড়ে ৪টার দিকে চট্টগ্রাম শহরের বাসায় সিএনজি অটোরিকশায় ফিরছিলেন এই তিন শিক্ষিকা। যাওয়ার পথে নগরের পাঁচলাইশ থানার আখতারুজ্জামান ফ্লাইওভারের মুরাদপুর অংশে পৌছালে সিএনজি অটোরিকশা ও অপর একটি বাসকে পেছন থেকে ধাক্কা মারে একটি কাভার্ড ভ্যান। বহদ্দারহাট মুখি এই কাভার্ড ভ্যানের চাকা পাংচার হওয়ার পর নিয়ন্ত্রণ হারায় বলে জানা যায়। আহত সোমা ঘোষকে মেডিকেল থেকে নগরীর ট্রিটমেন্ট হাসপাতালের আইসিইউতে আনা হয়েছে বলে জানায় তার স্বজনরা।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১২:৪১, মে ১৩, ২০২২

এক হাজার অটোরিক্সা ডাম্পিং করলো চট্টগ্রাম বিআরটিএ


image
image