image

আজ, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ ইং

লায়ন্স জেলা কনভেনশনে শামসুদ্দিন গভর্ণর, মহিউদ্দিন প্রথম, কহিনুর দ্বিতীয় ভাইস গভর্ণর নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক    |    ১৫:৩০, মে ২১, ২০২২

image

আন্তর্জাতিক সেবা সংগঠন লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল জেলা ৩১৫-বি৪ এর ২৫তম কনভেনশনে ডেলিগেটদের সরাসরি ভোটে শামসুদ্দিন আহমেদ সিদ্দিকী গভর্ণর, এমডি এম মহিউদ্দিন চৌধুরী প্রথম ভাইস জেলা গভর্ণর এবং কহিনুর কামাল দ্বিতীয় ভাইস জেলা গভর্ণর নির্বাচিত হয়েছেন।

শনিবার (২১মে) সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত চট্টগ্রাম নগরীর নেভি কনভেনশন হলে একটানা ভোট গ্রহণ চলে। প্রধান নির্বাচন কমিশনার প্রাক্তণ জেলা গভর্ণর লায়ন কবির উদ্দিন ভুইয়ার নেতৃত্বে গঠিত কমিশন সুষ্ঠু ও সুন্দরভাবে নির্বাচন পরিচালনা করে।

নির্বাচনে ২৫৪ ডেলিগেটদের মধ্য থেকে ২৪৭জন ডেলিগেট তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনালের নিয়মানুযায়ী গভর্ণর ও প্রথম ভাইস গভর্ণর পদে প্রতিদ্বন্ধী না থেকে কেবল দুই প্রার্থীর বিপরীতে হ্যাঁ অথবা না ভোটের সুযোগ ছিলো। এই দুই পদে ডেলিগেটদের প্রত্যক্ষ হ্যাঁ ভোটে লায়ন সামসুদ্দিন আহমেদ সিদ্দিকী গভর্ণর এবং এমডি এম মহিউদ্দিন চৌধুরী প্রথম ভাইস জেলা গভর্ণর নির্বাচিত হয়েছেন।

অপরদিকে দ্বিতীয় ভাইস জেলা গভর্ণর পদে লায়ন মোসলেহ উদ্দিন অপু এবং লায়ন কহিনুর কামাল প্রতিদ্বন্ধীতা করেন। নির্বাচনে লায়ন মোসলেহ উদ্দিন অপু পেয়েছেন ১০২ ভোট। লায়ন কহিনুর কামাল ১৪৫ ভোট পেয়ে দ্বিতীয় ভাইস জেলা গভর্ণর নির্বাচিত হয়েছেন।

বর্তমান জেলা গভর্ণর লায়ন আল সাদাত দোভাষের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত কনভেনশনে প্রাক্তন জেলা গভর্ণরবৃন্দ, লায়ন ও লিওবৃন্দরা অংশ গ্রহণ করেছেন। দুই দিনব্যাপী অনুষ্ঠিত কনভেনশন রাতে ব্যাংকুয়েট সেশনের মধ্য দিয়ে সমাপ্তি ঘটে।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১২:৪১, মে ১৩, ২০২২

এক হাজার অটোরিক্সা ডাম্পিং করলো চট্টগ্রাম বিআরটিএ


image
image