image

আজ, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ ইং

লায়ন্স সেবা আর নেতৃত্ব বিকাশের অনন্য পাঠশালা : সিডিএ চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক    |    ১১:২৭, মে ২২, ২০২২

image

লায়ন্সের কর্মকান্ড দেশ ও জাতির জন্য মঙ্গলময় এবং তাদের কার্যক্রম সরকারের জন্য সহায়ক হিসেবে বিবেচিত। সুশৃঙ্খল সংগঠন, পারষ্পরিক শ্রদ্ধাবোধ এবং নেতৃত্বের প্রতি অবিচল আস্থা রেখে মানব সেবায় নিরবধি কাজ করে যাওয়া সত্যিই প্রশংসনীয়। লায়ন্সরা তাদের যেসব সার্ভিস প্রজেক্ট চালু রেখেছে তাতে করে অসহায় দরিদ্র মানুষ উপকৃত হচ্ছে। প্রকৃতপক্ষে এটাই হওয়া উচিত সকল রাজনৈতিক ও সামাজিক সংগঠনের মূল লক্ষ্য উদ্দেশ্য। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে চলমান উন্নয়ন অগ্রযাত্রায় লায়ন্সকে আরও গতিশীল ভূমিকা রাখতে হবে বলে অভিমত দিয়েছেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ (চউক) চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ।

শনিবার (২১মে) রাতে চট্টগ্রাম নগরীর নেভী কনভেনশন হল মিলনায়তনে লায়ন্স জেলা ৩১৫-বি৪ বাংলাদেশের দুদিনব্যাপী বার্ষিক কনভেনশনের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সিডিএ চেয়ারম্যান আরও বলেন, লায়ন্সরা শুধু সেবার জন্য অনুকরণীয় নয়। নেতৃত্ব নির্বাচন ও পালাবদলে তাদের রীতিনীতি অন্যান্য সকল সংগঠনের জন্য এক অনন্য উদাহরণ। লায়ন্স চক্ষু হাসপাতাল, জেনারেল হাসপাতাল, ফিজিও থেরাপী সেন্টার, ঠোঁট কাটা তালু কাটা চিকিৎসা, ব্লাড ব্যাংক যেমন চিকিৎসাখাতে অবদান রেখে চলেছে, তেমনি লায়ন্স স্কলারশিপ ট্রাস্ট, ওয়ান চাইল্ড ওয়ান ক্লাব কার্যক্রমের মধ্য দিয়ে অসহায় দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের পড়া লেখায় অনন্য ভূমিকা রেখে চলেছে। সেই সাথে লায়ন্স ওয়েলফেয়ার ফান্ড এবং মা ও শিশু হাসপাতালের সাথে যৌথ উদ্যোগে ক্যান্সার হাসপাতাল প্রতিষ্ঠার উদ্যোগ মাইলফলক হিসেবে বিবেচিত হবে।

পরে প্রধান অতিথি জহিরুল আলম দোভাষ লায়ন্স ওয়েলফেয়ার ফান্ডে ১লক্ষ টাকা অনুদান প্রদান করেন।

জেলা গভর্নর লায়ন আল সাদাত দোভাষের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন লায়ন্স জেলার গভর্নর (ইলেক্ট) লায়ন শেখ সামশুদ্দিন আহমেদ সিদ্দিকী, প্রথম ভাইস গভর্নর (ইলেক্ট) লায়ন এমডিএম মহিউদ্দিন চৌধুরী, দ্বিতীয় ভাইস জেলা গভর্ণর(ইলেক্ট) লায়ন কহিনুর কামাল, প্রাক্তন জেলা গভর্নর অ্যাডভাইজারি কমিটির চেয়ারম্যান দৈনিক আজাদী সম্পাদক লায়ন এম এ মালেক।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১২:৪১, মে ১৩, ২০২২

এক হাজার অটোরিক্সা ডাম্পিং করলো চট্টগ্রাম বিআরটিএ


image
image