image

আজ, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

উন্নয়ন কার্যক্রমে গাফিলতি-অনিয়ম কাম্য নয় : বিভাগীয় কমিশনার

নিজস্ব প্রতিবেদক    |    ১৮:০৬, সেপ্টেম্বর ২১, ২০২১

image

চট্টগ্রাম সার্কিট হাউজের সম্মেলন কক্ষে বিভাগীয় কমিশনার মোঃ কামরুল হাসানের সভাপতিত্বে চট্টগ্রাম বিভাগীয় উন্নয়ন সমন্বয় কমিটির সভা মঙ্গেবার (২১ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় অনুষ্ঠিত হয়।

সভায়  বিভাগীয় কমিশনার বলেন, চট্টগ্রাম বিভাগে সরকারী ও স্থানীয় সরকার প্রতিষ্ঠান কর্তৃক বাস্তাবয়নাধীন উন্নয়ন কার্যক্রম বিশেষ করে মাননীয় প্রধানমন্ত্রীর অগ্রাধিকার প্রকল্পগুলো মানসম্মতভাবে এবং যথাসময়ে বাস্তবায়ন করতে হবে। কোন অজুহাতে উন্নয়ন কার্যক্রম যেন ব্যাহত না হয় সেদিকে নজর রাখতে হবে। 

তিনি বলেন, ‘‘ উন্নয়ন মূলক কাজের জন্য ভূমি অধিগ্রহণে দ্রæত এবং জমির মালিকদের পাওনা ও যথাসময়ে প্রদান করতে হবে।’’ করোনা পরিস্থিতির উন্নতিতে সন্তোষ প্রকাশ করে তিনি টিকা কার্যকম সুষ্ঠুভাবে পরিচালনার এবং  জেলা প্রশাসকসহ সংশ্লিষ্ট সকলকে স্বাস্থ্য বিধি মানার বিষয়ে জনগণকে সচেতন করে তোলার আহবান জানান ।

বিভাগীয় উন্নয়ন সমন্বয় কমিটির সভায় চট্টগ্রাম বিভাগে উন্নয়ন কার্যক্রম বাস্তবায়ন ও অগ্রগতি নিয়ে আলোচনা করা হয়। আলোচনায় বিভিন্ন সরকারি ও স্থানীয় সরকার প্রতিষ্ঠানের প্রধান বা প্রতিনিধিগণ এবং বিভাগের বিভিন্ন জেলার জেলা প্রশাসকগণ অংশগ্রহণ করেন।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১২:৪১, মে ১৩, ২০২২

এক হাজার অটোরিক্সা ডাম্পিং করলো চট্টগ্রাম বিআরটিএ


image
image