image

আজ, শুক্রবার, ৭ মে ২০২১ ইং

পরিবহণ শ্রমিকদের পাশে আওয়ামীলীগ আছে, থাকবে ইনশাল্লাহ : আ জ ম নাছির

নিজস্ব প্রতিবেদক    |    ০১:১৩, মে ১, ২০২১

image

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, চলমান লকডাউনে পরিবহন শ্রমিকরা কর্মহীন হয়ে মানবেতর জীবনযাপন করছে। গাড়ির চাকা ঘুরলেই তাদের আহার জোটে। আর চাকা বন্ধ হলে তাদের ঘুম হারাম হয়ে যায়। করোনায় জীবন ও জীবিকা দুটো সচল রাখার জন্য সরকার নানামুখী পদক্ষেপ বাস্তবায়ন করে চলেছে। গণপরিবহন খুলে দেওয়ার দাবিতে শ্রমিকরা বিক্ষোভ, মানববন্ধনসহ নানা কর্মসূচি গ্রহণ করছে। এর প্রেক্ষিতে পরিবহন শ্রমিকদের নিয়ে করণীয় নির্ধারণে সরকার চিন্তা-ভাবনা করছে।  

শুক্রবার (৩০ এপ্রিল) শাহ আমানত সেতুর আখতারুজ্জামান চত্বর সংলগ্ন স্থানে চট্টগ্রাম অটো টেক্সি অটো টেম্পু শ্রমিক লীগ আয়োজিত পরিবহন শ্রমিকদের ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

মো. ইলিয়াসের সভাপতিত্বে অনুষ্ঠানে কেন্দ্রীয় শ্রমিক লীগ সহসভাপতি শফর আলী, দক্ষিণ জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. তিমির বরণ চৌধুরীসহ পরিবহন শ্রমিক লীগ ও টেম্পু শ্রমিকলীগ নেতারা বক্তব্য দেন।  

এদিকে ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে নগরজুড়ে ১০ দিনব্যাপী ভ্রাম্যমাণ ইফতার বিতরণ কর্মসূচি শুরু করেছে নগর স্বেচ্ছাসেবক লীগ। শুক্রবার বিকেলে চট্টগ্রাম ক্রীড়া সংস্থা প্রাঙ্গণে কর্মসূচির উদ্বোধন করেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।  



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৫:২৫, মে ৪, ২০২১

বিকেএমইএ’র পরিচালক হলেন গাজী মোঃ শহিদুল্লাহ


Los Angeles

২২:০৬, মে ১, ২০২১

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ত্রাণ বিতরণ


image
image
image

আরও পড়ুন

Los Angeles

২২:৫৭, মে ৬, ২০২১

টেকনাফে বিজিবি-মাদক কারবারি গুলাগুলি : ইয়াবা, দেশীয় অস্ত্রসহ আটক-২ 


Los Angeles

২২:২৭, মে ৬, ২০২১

মিরসরাইয়ে ৩০ কেজি মহিষের মাংস জব্ধ