image

আজ, মঙ্গলবার, ১৫ জুন ২০২১ ইং

চট্টগ্রামে মুক্তিযোদ্ধারা পেল প্রধানমন্ত্রীর উপহার

নিজস্ব প্রতিবেদক    |    ২০:০২, মে ১০, ২০২১

image

চট্টগ্রাম জেলা প্রশাসনের উদ্যোগে কোভিড-১৯ জনিত উদ্ভূত পরিস্থিতিতে লকডাউন চলাকালীন সময়ে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম জেলা ইউনিটের অধীন ১৪টি উপজেলার ৩০৪ জন বীর মুক্তিযোদ্ধার মাঝে  প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত ঈদ উপহার সামগ্রী প্রদান করা হয়েছে। 

সোমবার (১০ মে)বিকেল ৩টায় নগরীর রউফাবাদস্থ নতুন মুক্তিযোদ্ধা ভবনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব উপহার সামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ মমিনুর রহমান।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এস.এম জাকারিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে জেলা প্রশাসনের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। 

 উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ মমিনুর রহমান বলেন, বীর মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সম্পদ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোভিড পরিস্থিতিতেও বীর মুক্তিযোদ্ধাদের সার্বক্ষণিক খোঁজ-খবর রাখছেন। তাদেঁর মাঝে মাননীয় প্রধানমন্ত্রী প্রদত্ত উপহার সামগ্রী প্রদান করা হচ্ছে। কোন বীর মুক্তিযোদ্ধা সমস্যায় আছে কি না, তা নজরদারী করার জন্য তিনি আমাদেরকে নির্দেশ দিয়েছেন। সমাজের অবহেলিত ও কর্মহীন অস্বচ্ছল মানুষকে সরকারী সহায়তার আওতায় আনা হয়েছে। লকডাউনে একেবারে কর্মহীন হয়ে পড়া মানুষের সহায়তায় সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানব্যক্তি ও প্রতিষ্ঠানকে এগিয়ে আসার আহবান জানান তিনি।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২১:৫৫, জুন ১, ২০২১

চবিতে গবেষণা প্রশিক্ষণ প্রোগ্রাম


image
image
image

আরও পড়ুন

Los Angeles

১৬:২৫, জুন ১৪, ২০২১

রাউজানে মাদকসহ আটক-১