image

আজ, মঙ্গলবার, ১৫ জুন ২০২১ ইং

চবিতে গবেষণা প্রশিক্ষণ প্রোগ্রাম

চবি প্রতিনিধি    |    ২১:৫৫, জুন ১, ২০২১

image

ব্যাংকিং ফেলোস ফর লিডারশিপ ডেভলপমেন্ট (বিএফএলডি), চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় 'এক্সিলেন্স ইন রিসার্চ' নামের একটি গবেষণা প্রশিক্ষণ প্রোগ্রামের আয়োজন করছে। 

তরুণ শিক্ষার্থীদেরকে গবেষণা কাজে উদ্বুদ্ধ করাই এই রিসার্চ প্রোগ্রামের উদ্দেশ্য। 

'এক্সিলেন্স ইন রিসার্চ' প্রোগ্রামটিতে শিক্ষার্থীদের জন্য থাকছে ৭ টি ওয়ার্কশপ, মেন্টরশিপ সুবিধা এবং সবার জন্য অংশগ্রহণ সার্টিফিকেট। তাছাড়া প্রোগ্রামটিতে স্পিকার হিসেবে থাকছেন মালয়েশিয়া থেকে ড. মো. মাহফুজুর রহমান, জাপান থেকে নুর আল আহাদ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের প্রফেসর ড. মো. আবুল হোসেইন, মানব সম্পদ ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃআফতাব উদ্দিন, ফাইন্যান্স বিভাগের সহযোগী অধ্যাপক ড. অনুপম দাস গুপ্ত, পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ মনিরুজ্জামান ভূঁইঞা, ওয়ার্ল্ড স্কুল অফ বিজনেসের হেড ড.সেলিম আহমেদ।

প্রোগ্রামটি সকল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর জন্য উন্মুক্ত। 'এক্সিলেন্স ইন রিসার্চ' এ রেজিস্ট্রেশনের শেষ তারিখ ২ জুন ২০২১। ইভেন্টটি সম্পর্কে জানতে ফেইসবুকে BFLD presents 'Excellence in Research' লিখে সার্চ দেওয়া যাবে অথবা সরাসরি এই লিংকে https://fb.me/e/1nrn8ixAu
 ক্লিক করে ইভেন্ট টিতে যাওয়া যাবে।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ব্যাংকিং অ্যান্ড ইন্স্যুরেন্স ডিপার্টমেন্টের ক্লাব 'ব্যাংকিং ফেলোস ফর লিডারশিপ ডেভলপমেন্ট (বিএফএলডি)' ২০১৭ সাল থেকে শিক্ষার্থীদের দক্ষতা উন্নয়নে কাজ করে আসছে।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২১:৫৫, জুন ১, ২০২১

চবিতে গবেষণা প্রশিক্ষণ প্রোগ্রাম


image
image
image

আরও পড়ুন

Los Angeles

১৬:২৫, জুন ১৪, ২০২১

রাউজানে মাদকসহ আটক-১